• বুধবার, ২২ মে ২০১৯, ৮ জ্যৈষ্ঠ ১৪২৬  |   ৩১ °সে
  • বেটা ভার্সন

ঘুমের ঘোরে ইয়ারপড গিলে ফেললেন যুবক!

  ভিন্ন খবর ডেস্ক ০৭ মে ২০১৯, ১১:৩৬

ইয়ারপড
ছবি : প্রতীকী

ঘুমের ঘোরে কত কিছুই না করে থাকি আমরা। তবে তাইওয়ানের এক যুবক যা করল তা সত্যিই অদ্ভুত। জানা যায়, গান শুনতে শুনতে ঘুমিয়ে পড়েছিলেন এক যুবক। একসময় কান থেকে খসে পড়েছিল ইয়ারপড। কিন্তু ঘুম ভাঙার পর ইয়ারপড জোড়ার একটি কোথাও খুঁজে পাচ্ছিলেন না ওই যুবক।

নিজের আইফোনের অ্যাপ থেকে হারিয়ে যাওয়া ইয়ারপড খোঁজার চেষ্টা শুরু করেন তিনি। একসময় খেয়াল করেন খুব কাছ থেকেই ‘বিপ বিপ’ শব্দ হচ্ছে। কিছুক্ষণ পর উপলব্ধি করেন, আওয়াজটা তার পেটের ভেতর থেকেই আসছে!

ঐ অবস্থাতেই দ্রুত স্থানীয় হাসপাতালে ছুটে যান ওই যুবক। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকরা নিশ্চিত হন যে হারিয়ে যাওয়া ইয়ারপডটি রয়েছে ওই যুবকের পাকস্থলিতে। কোনোভাবে সেটি তার পেটে চলে গেছে। চিকিৎসকরা জানান, মলের সঙ্গে যদি ওই ইয়ারপড বেরিয়ে না আসে তবে অস্ত্রোপচারের মাধ্যমেই শরীর থেকে বের করা হবে।

তবে শেষ অব্দি আর অস্ত্রোপচারের ঝক্কি পোহাতে হয়নি ওই যুবককে। কারণ, পরদিন মলের সঙ্গেই বেরিয়ে আসে ওই ইয়ারপড। এরপর ইয়ারপডটি ভালো করে ধুয়ে, শুকিয়ে ফের ব্যবহার করে দেখেন ওই যুবক। ঠিকমতোই কাজ করে সেটি।

সংবাদমাধ্যম ডেইলি মেইলে প্রকাশিত প্রতিবেদনে জানা যায় এ যুবকের নাম বেন সু। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তবে হাসপাতালের এক চিকিৎসকের মতে, এয়ারপডসের খাপে লিথিয়াম ব্যাটারি সরাসরি শরীরের পাকস্থলি বা ক্ষুদ্রান্ত্রের সংস্পর্শে এলে মারাত্মক বিপদ হতে পারত!

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড