• শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

র‌্যাডিসন ব্লুতে ইফতার-ডিনার ২৯৫০ টাকা

  চট্টগ্রাম প্রতিনিধি

২৯ এপ্রিল ২০১৯, ০৫:০৪
র‌্যাডিসন ব্লু
র‌্যাডিসন ব্লুতে রমজানে ইফতারের সঙ্গে থাকবে ব্যুফে ডিনার (ছবি : সংগৃহীত))

পবিত্র রমজানে রোজাদারদের জন্য বৈচিত্র্যময় বাহারি ইফতারের আয়োজন করছে চট্টগ্রামের একমাত্র পাঁচ-তারকা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউ। ব্যুফে ইফতারির পাশাপাশি রাতের ডিনার সম্পন্ন করার রকমারি অফার দেওয়া হয়েছে র‌্যাডিসন হোটেলে।

ইফতারে জন্য র‌্যাডিসনে থাকছে নানা স্বাদের মুখরোচক খাবার নিয়ে ৮টি ভিন্ন ভিন্ন মেন্যু। জনপ্রতি মাত্র ৫৯৯ থেকে ২২০০ টাকায় টাকায় এ অফার উপভোগ করা যাবে। 

প্রতিবারের মতো এবারও মাত্র ২ হাজার ৯৫০ টাকায় র‌্যাডিসনের এক্সচেঞ্জ রেস্টুরেন্টে থাকছে ইফতারের সঙ্গে ব্যুফে ডিনার। এছাড়া ৮ হাজার ৯৯৯ টাকায় র‌্যাডিসনে রাত্রিযাপনকারী রোজাদারদের জন্য থাকছে ফ্রি সেহেরি প্যাকেজ। পাশাপাশি হোটেল লবিতে থাকবে ইফতার টেকএওয়ের ব্যবস্থা। এতে আগ্রহীরা নিজেদের পছন্দের ইফতার কিনে নিতে পারবেন।

এ দিকে রমজানের শুরুতেই হোটেল লবির এক্সিবিশন এরিয়াতে বিখ্যাত সব ব্রান্ড ও ডিজাইনারদের পোশাক প্রদর্শনীর আয়োজন করা হবে। এতে নানা রকমের দেশি-বিদেশি ডিজাইনের ড্রেস থাকবে ফ্যাশন সচেতনদের জন্য। বিস্তারিত জানতে (+৮৮০১৭৭৭৭০১২২২)।

ওডি/আরএডি
 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড