• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘোড়া ছুটিয়ে পরীক্ষা দিতে গেল ছাত্রী (ভিডিও)

  ভিন্ন খবর ডেস্ক

০৯ এপ্রিল ২০১৯, ০৮:১৬
ঘোড়া
ছবি : সংগৃহীত

রূপকথার গল্পে ঘোড়ার পিঠে চড়ে রাজপুত্র আসার গল্প আমরা অনেক শুনেছি। কখনো কখনো সাহসী রাজকন্যাও চড়েছে পঙ্খিরাজ ঘোড়ায়। বাস্তবেও অবশ্য একটা সময় ঘোড়ায় চড়ে যাতায়াতের প্রচলন ছিল। ইঞ্জিনচালিত যানবাহন আসার পর সেটি আর নেই বললেই চলে।

তবে সম্প্রতি ঘটেছে এক অবাক করা ঘটনা। ভারতের রাস্তায় এক ছাত্রীকে দেখা গেছে ঘোড়া ছুটিয়ে চলছে। আর তার পরনে রয়েছে স্কুলের ইউনিফর্ম। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায় ব্যস্ত রাস্তায় দ্রুত গতিতে ছুটে চলছে একটি ঘোড়া। ধূসর-সাদা তার গায়ের রং।

হাওয়ার সঙ্গে পাল্লা দিয়ে হনহন করে সে ঘোড়া ছুটে চলছে আর তার পিঠে বসে রয়েছে এক কিশোরী। তার পরনে রয়েছে সাদা আর নেভি ব্লু রঙের ইউনিফর্ম। এই ভিডিওটিকে অনেকে ‘নারী শক্তির’ বাস্তব উদাহরণও বলছেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরের ভিত্তিতে জানা যায়, ঘোড়ায় থাকা মেয়েটি দশম শ্রেণির ছাত্রী। সেদিন সে ঘোড়ায় করে কেরালার থিসূরে পরীক্ষা দিতে যাচ্ছিল। ব্যস্ত রাস্তায় এরকম ঘোড়ায় চড়ে যাওয়ায় ওই ছাত্রী অনেকেরই নজর কাড়ে।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই ভিডিওটি শেয়ার করে ছাত্রীটির ভূয়সী প্রশংসা করছেন। কেউ কেউ আবার তাকে ‘হিরো’ আখ্যা করছেন এমন কাজের জন্য।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড