• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনলাইনে অর্ডার করলেন ঘড়ি, পেলেন দুটো পেঁয়াজ!

  অধিকার ডেস্ক    ০৫ এপ্রিল ২০১৯, ০৮:৪১

ঘড়ি
ছবি : সংগৃহীত

সময় বাঁচাতে কিংবা দ্রুত নিজের পছন্দের জিনিস হাতে পেতে আমরা অনেকেই অনলাইনের সাহায্য নেই। অনলাইন শপগুলো অর্ডার করলে জিনিস চলে আসে হাতের কাছে। পিয়াস সরকার নামের এক যুবক অনলাইনে অর্ডার করেছিলেন ১৮০০ টাকা দামের একটি ঘড়ি। কিন্তু বাক্স খুলে তিনি পেলেন দুটো পেঁয়াজ!

জানা যায়, ‘স্মার্ট শপ ঢাকা’ নামের একটি অনলাইন মার্কেটিং পেজ তার সাথে এ প্রতারণা করে। এ ঘটনায় লক্ষ্মীপুরের বাসিন্দা পিয়াস লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পিয়াস লক্ষ্মীপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড বাঞ্চানগর এলাকার জয়দেব সরকারের ছেলে ও স্কাই ইন্টারনেটের লক্ষ্মীপুর শাখার ব্যবসায়ী।

পিয়াসের করা সাধারণ ডায়েরিতে বলা হয়, সোমবার (১ এপ্রিল) স্মার্ট শপ ঢাকা নামের একটি অনলাইন পেজ থেকে তিনি একটি স্মার্ট ঘড়ি অর্ডার করেন। ঘড়িটির মূল্য ১৮শ টাকা। ঘড়িটির জন্য এসএ পরিবহনকে ৬০ টাকা দিতে বলা হয়েছে।

তবে বিক্রেতাদের সাথে ক্রেতার ফেসবুক পেজ ম্যাসেঞ্জারে যোগাযোগ হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় এসএ পরিবহন লক্ষ্মীপুর শাখা থেকে ১৮৬০ টাকা দিয়ে তার নামে আসা ঘড়ির প্যাকেটটি গ্রহণ করেন তিনি। কিন্তু প্যাকেট খুলেই অবাক হয়ে যান তিনি। কারণ বক্সের ভেতর ঘড়ির বদলে রয়েছে দুটো পেঁয়াজ।

সঙ্গে সঙ্গে তিনি বিল ভাউচারে থাকা বিক্রেতাদের নম্বরে কল দিয়েও যোগাযোগ করতে পারেননি।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড