• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যামেরায় দেখা গেল ‘ভূত’! (ভিডিও)

  অধিকার ডেস্ক    ০৩ এপ্রিল ২০১৯, ১০:১৪

ভূত
ছবি : সংগৃহীত

ভূতের অস্তিত্ব আছে কী নেই তা নিয়ে জল্পনা-কল্পনার যেন শেষ নেই। তবুও কেউ কেউ নাকি এর অস্তিত্ব টের পান। এবার যুক্তরাষ্ট্রের মিশিগানের এক জুটির শোবার ঘরের ক্যামেরায় ধরা দিয়েছে ভূত। এমনটাই দাবি তাদের।

শুধু তাই নয়, সেই ভূত নাকি তাদের মেয়ের চেহারায় তিনটি বেগুনি রঙা ক্ষতও সৃষ্টি করেছে। ক্যামেরায় ভূতের অস্তিত্ব ধরা পড়ার পর এখন তারা ঘর ছেড়ে দেওয়ার চিন্তাভাবনা করছেন।

জানা যায়, নিজেদের এক বছর বয়সী মেয়ে লিলির চেহারায় বেগুনি আচড় দেখার পর ঘরের ভেতর ক্যামেরা লাগায় হিদার ব্রো (২৫) ও তার বাগদত্তা জশ হিগিন্স (৩০)। এরপর ওই ক্যামেরায় যা ধরা পড়েছে তা কেবল ভূতই হতে পারে।

তাদের ধারণ করা ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করার পর এই জুটির মনে হয়েছে, তাদের মেয়ে লিলি খাটের পাশ দিয়ে একটি পুরুষ ভূত দ্রুত হেঁটে যাচ্ছে। ভূতটি বাতাসে মিলিয়ে যাওয়ার আগে তাদের মেয়ে খাট থেকে উঁকি দিয়ে দেখারও চেষ্টা করে। এ ঘটনার পর অস্বাভাবিক ঘটনা তদন্তকারীদের ডেকে পাঠায় ঐ জুটি। তদন্তকারীরা জানায়, তাদের বাসায় ভূত রয়েছে।

এমন ঘটনার পর বর্তমানে তারা মিশিগানের হাইল্যান্ডে অবস্থিত হিগিন্সের মায়ের গেস্ট হাউজে থাকছে। হিগিন্সের মা ক্রিস বলেছেন, ভূতওয়ালা বাড়িতে ওই জুটি থাকতে শুরু করার আগে ওই বাড়িতে একজন বয়স্ক নারী বসবাস করতেন। কিন্তু সিঁড়ি থেকে পড়ে মৃত্যু হওয়ার আগ পর্যন্ত ওই নারীর কোমর অনেকদিন ধরে ভাঙা ছিল। পরে ঐ বাড়িতে ওই বৃদ্ধার ‘সিজোফ্রোনিয়ায় ভোগা’ ভাই বসবাস করতেন। কয়েক বছর পর তারও মৃত্যু হয়।

ব্রো বলেছেন, এটি একটি আত্মা। কিন্তু এর উদ্দেশ্য কী তা আমি জানি না। এটি শারীরিক ক্ষতির কারণ হয়ে দাঁড়াচ্ছে। তাই আমরা দ্রুত সেখান থেকে চলে আসি। যত দ্রুত সম্ভব ওই বাড়ি ছাড়তে চাচ্ছি আমরা।

এর আগে তারা চিৎকার, ধপাস ধপাস শব্দ ও হাসির আওয়াজ শুনেছেন বলে জানিয়েছেন ব্রো। তিনি বলেন, আমি কয়েকবার পুরুষের গলার মতো কারও চিৎকারের শব্দে জেগে উঠেছি।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড