• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কান্না থামাতে ছেলের ঠোঁট আঠা দিয়ে আটকে দিলেন মা!

  ভিন্ন খবর ডেস্ক

২৭ মার্চ ২০১৯, ১৫:৪৫
শিশু
ছবি : প্রতীকী

শিশুদের কান্নায় যেন কোনো বিরতি থাকে না। কান্না থামাতে কত কিছুই না করে থাকে মায়েরা। কিন্তু ভারতে এক নারী যা করলেন তেমনটা বোধহয় কেউ করে না। সন্তানের কান্নায় অতিষ্ঠ হয়ে তার ঠোঁট ‘ফেবিকুইক’ নামক আঠা দিয়ে বন্ধ করে দিয়েছেন এক মা। শনিবার (২৩ মার্চ) ভারতের বিহার রাজ্যের চাপড়াতে এ ঘটনা ঘটেছে।

সংবাদমাধ্যম এনডিটিভিতে প্রকাশিত খবরে জানা যায়, শিশুটির বাবা ঘরে ফিরে দেখেন তার ছেলে চুপ করে বসে আছে আর তার বন্ধ মুখ থেকে শব্দ বের হচ্ছে। তিনি বলেন, ‘ছেলের এ অবস্থা দেখে আমি স্ত্রী শোভার কাছে জানতে চাই কী হয়েছে? সে উত্তর দেয়, ছেলে সারাক্ষণ কান্নাকাটি করে বলে তার ঠোঁট সুপার গ্লু দিয়ে বন্ধ করে দিয়েছে।’

এরপরই শিশুটিকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি আশঙ্কামুক্ত রয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আশঙ্কামুক্ত হলেও শিশুটি এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার বড় কোনো ক্ষতি না হওয়ার স্বস্তি প্রকাশ করেছেন শিশুটির বাবা। তবে এমন বর্বর কাজের জন্য তার স্ত্রীর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেবেন কি না তা জানা যায়নি।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড