• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনলাইনে হাঁসের মাংস অর্ডার, পাওয়া গেল ৪০টি মরা তেলাপোকা! (ভিডিও)

  অধিকার ডেস্ক    ২৩ মার্চ ২০১৯, ১৩:৩৫

তেলাপোকা
খুঁজে পাওয়া তেলাপোকার একাংশ (ছবি : ইন্টারনেট)

রেস্টুরেন্টে গিয়ে খাবার খাওয়ার সময় না হলে আমরা অনেকেই অনলাইনেই অর্ডার করে থাকি। চীনের একজন নারীও সেভাবেই খাবার অর্ডার করেছিলেন। খাবার ঘরে আসার পর খেতে গিয়ে চমকে উঠলেন তিনি। খাবার থেকে বের করলেন তেলাপোকা। তাও আবার এক দুটি নয়, ৪০টি তেলাপোকা!

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যেখানে দেখা যায়, ওই নারী খাবার থেকে চপস্টিক দিয়ে তেলাপোকা বের করছেন। এ ঘটনায় ওই চীনা নারীর পরিচয় প্রকাশ করা হয়নি। জানা যায়, তিনি একটি অনলাইন ফুড ডেলিভারি সাইটে হাঁসের মাংসের অর্ডার দেন।

ওই নারীর দাবি, বন্ধুদের সঙ্গে খাওয়ার জন্য অনলাইনে হাঁসের মাংস অর্ডার করেন তিনি। কিন্তু তরকারির পাত্র খুলতেই অবাক হয়ে যান তিনি ও তার বন্ধুরা। তারা তরকারিতে একটি তেলাপোকা দেখতে পান। ওই তেলাপোকা বের করার পর তরকারিতে আরও মরা তেলাপোকা খুঁজে পান তারা। এভাবে অনেকগুলো তেলাপোকা বের করে আনেন তারা। তাদের দাবি, ৪০টিরও বেশি তেলাপোকা খুঁজে পেয়েছেন।

চীনের দক্ষিণাঞ্চলীয় গুয়াংডং প্রদেশের শানটো শহরে বসবাসকারী ওই নারী জানান, খাবারের বিষয়ে প্রথমে ওই রেস্টুরেন্টে অভিযোগ করেন এবং পরে মামলা দায়ের করেন তিনি। এদিকে চীনের খাদ্য ও ওষুধ প্রশাসন এবং পুলিশের কর্মকর্তারা ওই নারীর এই অভিযোগ খতিয়ে দেখছেন বলে জানা গেছে।

ইতোমধ্যে ওই রেস্টুরেন্ট ক্ষমা চেয়েছে এবং পরবর্তী ১৫ দিন তাদের ব্যবসা বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড