• শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন

ব্রেকিং :

শহরজুড়ে বিজ্ঞাপন : ব্রেকআপ করতে চাই!

  অধিকার ডেস্ক    ১৮ মার্চ ২০১৯, ১৩:০১

ব্রেকআপ
ছবি : সংগৃহীত

ভালোবাসার সম্পর্কে প্রতারণা জায়গা দখল করে নিলে সম্পর্ক আর টেকানো যায় না। তবুও মানুষ প্রতারিত হয়, যার ফলে করে বিচ্ছেদ। কিন্তু কখনও কি কাউকে বিজ্ঞাপন দিয়ে ব্রেকআপ করতে দেখেছেন? এমন অদ্ভুত কাণ্ডই করে বসেছেন ইন্দোনেশিয়ার এক যুবক। প্রেমে ব্রেকআপ করতে বিজ্ঞাপন দিয়েছেন তিনি।

ব্রেকআপ করার জন্য এমন পদ্ধতি সত্যিই অভিনব। শহরজুড়ে তিনি বান্ধবীর পোস্টার সাঁটিয়ে দিয়েছেন। অবশ্য পোস্টার না বলে সেগুলোকে বিজ্ঞাপন বলাই শ্রেয়। কারণ, বিজ্ঞাপনের মতো সেসব পোস্টারে রয়েছে মেয়েটির ছবি আর নিচে লেখা রয়েছে, ‘তুমি আমার হৃদয় ভেঙেছ, আমার সঙ্গে প্রতারণা করেছ। আমি তোমার সঙ্গে ব্রেকআপ করতে চাই।’

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে ছবিগুলো। সে সঙ্গে ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে ব্যস্ত সড়কে ঝগড়া করছেন ওই যুবক ও তার বান্ধবী। এক ব্যক্তি তাদের সমস্যা সমাধানে এগিয়ে আসলেও, পাত্তা দেননি তারা।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড