• সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন

প্রতারক প্রেমিককে সিমেন্ট ঢেলে জ্যান্ত কবর দিলেন প্রেমিকা

প্রেমিক
ছবি : দ্য গার্ডিয়ান

ভালোবাসার মানুষের জন্য কত কিছুই না করে মানুষ। আবার প্রেমে ব্যর্থ হয়ে প্রতিশোধ নেওয়ার ঘটনাও কম নয়। তবে ইতালীয় এক নারী যা করলেন তা সত্যিই অবাক করার মতো। সম্প্রতি জানা যায়, ৬৪ বছর বয়সী এই নারী নিজের প্রাক্তন প্রেমিককে সিমেন্ট দিয়ে জ্যান্ত কবর দিয়েছিলেন। এ কাজের জন্য চার জন মাফিয়া সদস্যকে ভাড়া করেছিলেন তিনি। 

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান অনলাইনে প্রকাশিত খবরে জানা যায় ওই নারীর প্রেমিকের নাম লামাজ আস্ত্রিদ। ৪১ বছর বয়সী এই পুরুষ ছিলেন আলেবেনিয়ার নাগরিক। ২০১৩ সালে নিখোঁজ হন তিনি। ছয় বছর পর সিসিলির সেনাগো এলাকার একটি বাড়ির পাথরের দেয়াল ভেঙ্গে উদ্ধার করা হয় তার দেহাবশেষ। 

জানুয়ারিতে সংস্কারের জন্য ওই ভবনটি ভাঙা হলে বেরিয়ে আসে আস্ত্রিদের দেহাবশেষ। শুক্রবার বিষয়টি প্রকাশ করে পুলিশ। 

তদন্তকারীরা জানিয়েছেন, আস্ত্রিদ নামের ওই ব্যক্তি প্রেমের সম্পর্কে জড়িয়েছিলে ওই নারীর সাথে। এক পর্যায়ে তিনি নারীর সব স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান। প্রেমিকের এমন প্রতারণা মানতে পারেননি তিনি। সিদ্ধান্ত নেন প্রতিশোধ নেওয়ার। অতঃপর এ কাজ করেন তিনি। 

প্রাক্তন প্রেমিকের মৃতদেহ উদ্ধারের খবর পেয়ে পালাতে চেয়েছিলেন ওই নারী। তবে জেনোয়া বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয় তাকে। 
 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]r.news

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড