• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ টাকায় শাড়ি!

  অধিকার ডেস্ক    ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:৩৫

শপিং মল
ছবি : সংগৃহীত

বাইরের পরিবেশ বেশ গোছানো আর পরিষ্কার, ভেতরের পরিবেশ আরও বেশি। রয়েছে এসির ব্যবস্থাও। এমন নামীদামী শপিংমলেই কিনা মাত্র ১০ টাকায় বিক্রি হলো একটি শাড়ি। এমন অবাক করা ঘটনাই ঘতেছে ভারতের হায়দ্রাবাদ শহরের সিদ্দিপেটের এক শপিং মলে।

শপিংমলের পক্ষ থেকে করা এমন প্রচারে প্রথমে খানিকটা হতভম্ব হয়ে গিয়েছিলেন সাধারণ জনতা। বেশির ভাগই বিশ্বাস করতে পারছিলেন না এমন কিছু। শনিবার (১৬ ফেব্রুয়ারি) কৌতূহলী কয়েকজন শপিং মলে গিয়ে আরও বেশি অবাক হন। সত্যিই সেখানে ১০ টাকায় বিক্রি হচ্ছে শাড়ি!

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, ১০ টাকায় শাড়ি বিক্রির এ খবর মুহূর্তেই পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। দলে দলে সদ্য কিশোরী থেকে শুরু করে বয়স্কা মহিলা, শাড়ি কিনতে হাজির হন শহরের সিএমআর শপিং মলে।

শপিং মলে নারীদের ভিড় এতটাই বেড়ে যায় যে তা সামলানোর জন্য পুলিশের সাহায্য নিতে হয় মল কর্তৃপক্ষকে। তবে কী কারণে ১০ টাকায় শাড়ি বিক্রি হচ্ছে তা জানা যায়নি।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড