• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্টেশনের সিসিটিভি ফুটেজে দেখা গেল ভুতুড়ে ট্রেন! (ভিডিও)

  অধিকার ডেস্ক    ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:০৮

ট্রেন
ভুতুড়ে সে ছায়া ট্রেন

বাস্তবে কি ভূতের অস্তিত্ব আছে, নাকি নেই? এ বিষয়ে আলোচনা শুরু করলে যেন শেষই হতে চায় না। গল্প কিংবা হরর সিনেমায় ভূতের উপস্থিতি দেখতে পাই না। কখনো মানুষ কিংবা কখনো অন্য কোনো প্রাণী। কিন্তু সম্প্রতি ভাইরাল হওয়া এক সিসিটিভি ফুটেজ দেখলে আপনার অতীতের সব ধারণাই বদলে যাবে। হয়তো এই ভিডিও দেখার পর আপনিও বিশ্বাস করতে শুরু করবেন যে ভূতের অস্তিত্ব রয়েছে।

ঘটনা ঘটেছে চীনের বাউতো নামের একটি স্টেশনে। যাত্রীর সংখ্যাও সেখানে খুব একটা কম নয়। দিনের গুরুত্বপূর্ণ সময়ে অনেক যাত্রীই এ স্টেশন থেকে ট্রেন ধরেন। এই স্টেশনের গত বছরের ১০ মার্চের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখছিলেন এক কর্মী। প্রায় দুই মিনিটের ওই ভিডিও দেখে ভয়ে স্তব্ধ হয়ে গিয়েছিলেন তিনি।

ওই রেলকর্মীর দাবি, তিনি সিসিটিভি ফুটেজে দেখেছেন স্টেশনে একটি ট্রেন ঢুকেছে। ঠিক ট্রেন না বলে ট্রেনের ছায়া বলা যায়। স্টেশনে কিছু সময় দাঁড়িয়েও ছিল ট্রেনটি। যাত্রীদের ওঠানামার জন্য সাধারণত ট্রেন যতক্ষণ দাঁড়ায়, ততক্ষণই স্টেশনে দাঁড়িয়েছিল ভুতুড়ে ট্রেন। তারপর আবার চলতে শুরু করে।

এমন দৃশ্য দেখে রীতিমতো শিউরে উঠেছেন সেই রেলকর্মী। তিনি জানান, তার কর্মজীবনে নাকি এই প্রথমবার সিসিটিভি ফুটেজে এমন ভুতুড়ে ট্রেন দেখা গেল। গত বছরের এই সিসিটিভি ফুটেজটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়। তারপরই তা ভাইরাল হয়ে পড়ে।

ভিডিওটি দেখে প্রায় সবাই’ই আঁতকে উঠেছেন। এমন ঘটনা ঘটতে পারে তাও বিশ্বাস করতে পারছেন না অনেকে। কেউ কেউ অবশ্য এই ফুটেজটির সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। বিশেষজ্ঞরা বিষয়টি খতিয়ে দেখছেন।

ভুতুড়ে সে ট্রেনের ভিডিও-

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড