• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাল্লুকের খাঁচায় মোবাইল ছুঁড়ে দিলেন যুবক!

  অধিকার ডেস্ক    ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫০

ভাল্লুক
ছবি : সংগৃহীত

চিড়িয়াখানায় গিয়ে খাঁচার ভেতরে থাকা পশু পাখিদের উদ্দেশে খাবার ছুঁড়ে দেয় অনেকেই। তবে পূর্ব চীনের চিড়িয়াখানায় যেমনটা ঘটেছে, তেমনটা বোধহয় কোথাও ঘটেনি। বেশ মজা করে খাঁচায় থাকা ভাল্লুকদের খাওয়াচ্ছিলেন এক যুবক। কিন্তু হঠাৎ করেই নিজের দামি মোবাইলটি ছুঁড়ে দেন ভাল্লুকদের খাঁচায়। এমনই অদ্ভুত ঘটনা ঘটেছে চীনের জিয়াংসু প্রদেশের ইয়ানচেং ওয়াইল্ডলাইফ পার্কে।

ভাল্লুকদের খাঁচায় মোবাইল ছুঁড়ে দেওয়ার এই ঘটনার ভিডিওটি ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানা যায়, ভাল্লুকদের খাওয়ানোর সময় ভুল করে নিজের ফোনটি ওই খাঁচায় ফেলে দেন সেই যুবক। যদিও তার এমন কাণ্ডে ভিন্ন ভিন্ন মত দেখিয়েছেন সবাই। কেউ কেউ তার প্রতি সহমর্মিতা দেখিয়েছেন, আবার অনেকে একে কেবল পাবলিসিটি স্টান্ট মনে করছেন।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, যুবকটি মোবাইল খাঁচায় ছুঁড়ে ফেলার পর একটি ভাল্লুক সেটিকে নখ দিয়ে আঁচড়াতে আরম্ভ করে, তারপর মুখে তুলে নিয়ে যায়। কেউ কেউ মজা করে ওই ভিডিওর নিচে লিখেছেন যে, ভল্লুকদের খাওয়ানোর জন্য এখন পর্যন্ত এটিই সবথেকে ‘দামি’ ভুল।

অবশ্য চিড়িয়াখানা কর্তৃপক্ষ পরবর্তী সময়ে ফোনটি উদ্ধার করে যুবকের কাছে পৌঁছে দেন। ততক্ষণে তার কীর্তিকলাপ ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড