• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

সদ্য বিবাহিতা স্ত্রীকে ‘স্টুপিড’; তিন মিনিটের মাথায় তালাক!

  অধিকার ডেস্ক    ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৪

তালাক
ছবি : প্রতীকী

সদ্য বিবাহিত এক দম্পতি, কেবলই বিয়ের কাজ সম্পন্ন করেছেন। আনুষ্ঠানিকতা শেষ করে বের হয়েছেন আদালত থেকে। কিন্তু এরপরই ঘটল অদ্ভুত ঘটনা। বরের একটি ছোট্ট ভুলের জন্য তাকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেন কনে। আর সেই অনুযায়ী সত্যিই বিয়ের তিন মিনিটের মাথায় বরকে তালাক দিলেন তিনি! এমন ঘটনাই ঘটেছে কুয়েতে। 

যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম ‘মিরর অনলাইন’- এ বৃহস্পতিবার (৭ জানুয়ারি) প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, আদালত থেকে বের হয়ে হাঁটছিলেন বর-কনে। এ সময় হাঁটতে হাঁটতে হঠাৎ পড়ে যান কনে, আর তাই তাকে ‘স্টুপিড’ বলেন বর। এতেই প্রচণ্ড রেগে যান কনে। তৎক্ষণাৎ বিচারকের কাছে গিয়ে জানান তালাক দেওয়ার কথা।  

বিচারকও কনের দাবি মেনে নেন। মাত্র ৩ মিনিট আগে যাদের বিয়ে সম্পন্ন করেন, তাদের তালাকেই সম্মতি দেন তিনি। ধারণা করা হচ্ছে কুয়েতের ইতিহাসে এটিই সবচেয়ে সংক্ষিপ্ত বিয়ে। 

ঘটনাটি অনলাইনে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে এবং অনেকেই মন্তব্য করেন যে কনে ঠিক সিদ্ধান্তই নিয়েছেন। টুইটারে একজন এ বিষয়ে বলেন, শুরুতেই একের প্রতি অন্যের সম্মান না থাকলে বৈবাহিক জীবন ব্যর্থতায় পর্যবসিত হয়।

আরেকজন আবার লেখেন, বিয়ের শুরুতেই যে এমন আচরণ করে তাকে ত্যাগ করাই উচিত। 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড