• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

থার্মোমিটারকে প্রেগন্যান্সি স্ট্রিপ ভাবলেন প্রেমিক!

  অধিকার ডেস্ক    ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১০:৪৮

প্রেমিক
ছবি : সংগৃহীত

প্রেমিকা তার প্রেমিককে ইনবক্সে ছবি পাঠালো। সেই ছবি দেখেই আঁতকে উঠলো প্রেমিক। কারণ ছবিতে দেখাচ্ছে প্রেগন্যান্সি পরীক্ষার ফল পজিটিভ। ভ্যাবাচ্যাকা খাওয়া সেই প্রেমিকের প্রতিক্রিয়া এখন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল। 

ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়। বান্ধবীর পাঠানো ছবি দেখে চমকে উঠেছেন এক যুবক। তৎক্ষণাৎ ম্যাসেজ দিয়ে জানতে চাইলেন, গর্ভনিরোধক ব্যবস্থা নেওয়ার পরেও কেন এই পরিস্থিতি সৃষ্টি হয়েছে? 

প্রেমিকের এমন প্রতিক্রিয়া দেখে অবশ্য বেশ মজা পান ওই যুবতী। কারণ, তিনি আসলে একটি থার্মোমিটারের ছবি পাঠিয়েছিলেন। সেখানে জ্বরের পরিমাপ দেখা যাচ্ছে। কিন্তু ১০০ ডিগ্রি জ্বরের পরিমাপ করা সেই থার্মোমিটারের ছবিকেই দেখে প্রেগন্যান্সি পরীক্ষার ফল ভেবেছিলেন প্রেমিক। পরে তিনি তার প্রেমিকের ভুল ভাঙান। 

প্রেমিকা তাদের প্রাথমিক কথোপকথনের সেই মজার মুহূর্তের স্ক্রিনশট শেয়ার করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তারপরই তা ভাইরাল হয়ে পড়ে। ইতোমধ্যে ১ লক্ষ ৭৫ হাজারেরও বেশি লাইক পড়েছে টুইটটিতে। রিটুইট হয়েছে ৩০ হাজারেরও বেশি।
 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড