• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানুষহীন দাঁড়িয়ে প্যান্ট!

  অধিকার ডেস্ক    ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:১৩

বরফ
ছবি : সংগৃহীত

প্রচণ্ড ঠান্ডায় জমে যাচ্ছে পুরো আমেরিকা। সাদা বরফের আস্তরণে ঢেকে যাচ্ছে চারপাশ। এমনকি কোনো কোনো স্থানে তাপমাত্রা নেমে যাচ্ছে ৪০ ডিগ্রিও নিচে। ফলাফলস্বরূপ, অনেকটা গৃহবন্দি জীবন কাটাচ্ছে সেখানকার মানুষ।

তবে এসবের মধ্যেই নিজেদের মধ্যে ঠাট্টা বা মজা করতে থামছে না তারা। এই ঠান্ডাকে কাজে লাগিয়েই মজায় মেতে উঠেছেন তারা। এক একটি কাজ হাসির রোল তুলছে সোশ্যাল মিডিয়ায়। এই যেমন সাম্প্রতিক সময়ের #ফ্রোজেন_প্যান্টস_চ্যালেঞ্জ বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

প্রচণ্ড শীতে জমে যাচ্ছে জামা প্যান্ট সব। এর এভাবেই জমে যাওয়া শক্ত প্যান্টকে রাস্তায় দাঁড় করিয়ে তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করাই হলো #ফ্রোজেন_প্যান্টস_চ্যালেঞ্জ।

যদিও প্যান্ট দিয়ে শুরু করা এই চ্যালেঞ্জে এখন জামাকাপড়, টি-শার্ট সবকিছুই ব্যবহৃত হচ্ছে। ইতোমধ্যে সামাজিক যোগাযগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে এ সংক্রান্ত মজার সব ছবি। সেখানকার জনতারা এই মজার চ্যালেঞ্জটিকে গ্রহণ করছে বেশ মজা করেই।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড