• শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫  |   ২০ °সে
  • বেটা ভার্সন

মাঝ আকাশে বিয়ের প্রস্তাব! (ভিডিও)

  অধিকার ডেস্ক    ০৪ ফেব্রুয়ারি ২০১৯, ০৮:২৯

বিয়ের প্রস্তাব
ছবি : সংগৃহীত

ভালোবাসার মানুষের কাছে প্রেম নিবেদন করতে কিংবা সারাজীবনের সঙ্গী হওয়ার আবদার করতে মানুষ কত রকমের কত উপায়ই না খুঁজে বের করে। কেউ হয়ত ১০১ গোলাপের তোড়া নিয়ে আসে প্রেমিকার জন্য, কেউবা একগুচ্ছ বেলুনের প্রিয়জনের নাম নিয়ে হাজির হয়। তবে এবারের ঘটনা আরেকটু ভিন্ন। 

মাঝ আকাশে বিমানে দায়িত্ব পালনরত অবস্থায় বিয়ের প্রস্তাব পেলেন এক বিমানবালা। অবশ্য অপরিচিত কারও থেকে নয়, তার প্রেমিক স্টেফানোই বিয়ের প্রস্তাব দিয়েছেন তাকে। সম্প্রতি রোম থেকে দুবাইগামী একটি বিমানে এমন ঘটনা ঘটেছে। 

ভিত্তোরিয়া নামের ওই বিমানবালাকে চলন্ত বিমানে এভাবেই বিয়ের প্রস্তাব দিয়ে চমকে দেন তার প্রেমিক। তাদের সেই প্রেম নিবেদনের ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

আরও পড়ুন : স্ত্রীকে খুন করতে দুই দিনের ছুটির আবেদন!

ভিডিওটি দেখা যায়, নিজের অন্য সহকর্মীদের সঙ্গে বিমানের মধ্যে হেঁটে আসছেন ভিত্তোরিয়া। ভেতরে কী হতে চলছে তার কিছুই আঁচ করতে পারেননি তিনি। বিমানের ভেতরে ইকোনমি ক্লাসের পর্দা সরিয়ে ভেতরে প্রবেশ করতেই চমকে উঠেন তিনি। কারণ পুরো কেবিনটিই বেশ সুন্দর করে সাজানো অবস্থায় রয়েছে। 

সেখানে উপস্থিত যাত্রীরা গোলাপ দিয়ে শুভেচ্ছা বিনিময় করে ভিত্তোরিয়ার সঙ্গে। কিন্তু তিনি চমকে যান সবার হাতে থাকা ছবি দেখে। কারণ, যাত্রীরা যে মুখোশ হাতে ধরে আছে সেটি তারই প্রেমিক স্টেফানের। 

আরও খানিকটা এগিয়ে স্টেফানকে সেখানে দেখে আর নিজের আবেগ ধরে রাখতে পারেননি ভিত্তোরিয়া। ওই মুহূর্তে স্টেফানো হাঁটু মুড়ে বসে তার হাতে পরিয়ে দেন একটি রিং। এসময় স্টেফানো ভিত্তোরিয়াকে বিয়ের প্রস্তাব দেন। তিনিও প্রেমিকের এই প্রস্তাবে ‘হ্যাঁ’ সম্মতি দেন। 

ভিডিওটি দেখতে- 

 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড