• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্ত্রীকে খুন করতে দুই দিনের ছুটির আবেদন!

  অধিকার ডেস্ক    ২৬ জানুয়ারি ২০১৯, ১৫:৫৫

স্ত্রী
ছবি : প্রতীকী

বাড়িতে অসুস্থ স্ত্রী, ডাক্তার যে দেখাবেন সে সময়টুকুও মিলছিল না কাজের চাপে। একপ্রকার বাধ্য হয়েই স্ত্রী খুন করতে ছুটির আবেদন করলেন। ভারতের বিহারের বাসিন্দা মুন্না প্রসাদ সত্যিই এমন আবেদন করেছেন।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, একটি ব্যাংকের ম্যানেজার পদে চাকরিরত মুন্না স্ত্রীকে খুন করে দাহ শেষে আবার কাজে যোগ দেবেন বলে চিঠিতে লিখেন। এরপর ওই চিঠি পাঠিয়ে দেন দেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে।

জানা যায়, কাজের চাপে একদম ছুটি পেতেন না তিনি। এ দিকে বাড়িতে তার কিডনি অসুখে আক্রান্ত স্ত্রীকে দেখার কেউ নেই। এরপর বাধ্য হয়েই তিনি এমন কাজ করেন।

মুন্না প্রসাদ জানান, এর আগে বার বার ব্যাংকের প্রধান কার্যালয়ে ছুটির জন্য আবেদন করেছেন তিনি। স্ত্রীর অবস্থা দিনের পর দিন খারাপ হলেও ব্যাংক থেকে তাকে চিকিৎসার জন্য ছুটি দেওয়া হচ্ছিল না।

শেষে গত ১৯ জানুয়ারি এক আবেদনপত্রের মাধ্যমে স্ত্রীকে খুন করে দাহ-সংস্কারের জন্য দুই দিনের ছুটির আবেদন করেন তিনি। চিঠি পাওয়ার পর তা সঙ্গে সঙ্গে মঞ্জুরও করেন কর্তৃপক্ষ।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড