• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরি হয়েছে মন, পুলিশের কাছে অভিযোগ!

  অধিকার ডেস্ক    ০৯ জানুয়ারি ২০১৯, ১২:৫৪

মন
ছবি : প্রতীকী

পুলিশ স্টেশনে হাজির হয়েছে যুবক, এক তরুণীর বিরুদ্ধে থানা পুলিশের কাছে অভিযোগ করতে চান তিনি। পুলিশ কাগজ কলম নিয়ে প্রস্তুত হলেন। জানতে চাইলেন অভিযোগের বিষয়। তখনই যুবক বলেন, একটি মেয়ে তার মন চুরি করেছে। আর তাই, পুলিশের সাহায্যে চুরি যাওয়া মতো ফেরত চান তিনি!

সম্প্রতি এমন ঘটনাই ঘটেছে ভারতের মহারাষ্ট্রের নাগপুরে। স্থানীয় এক পুলিশ স্টেশনে নিজের মন চুরির অভিযোগ করেন সে যুবক। গত সপ্তাহে এক অনুষ্ঠানে এসে সবার কাছে এ ঘটনার কথা বলেন নাগপুরের পুলিশ কমিশনার ভূষণ কুমার উপাধ্যায়। যদিও অভিযোগকারী যুবক ও অভিযুক্ত তরুণীর নাম পরিচয় গোপন রেখেছেন তিনি।

জানা যায়, ওই তরুণের অভিযোগ শুনে হতবাক হয়ে যায় পুলিশটা। অভিযোগের বিষয়ে কী উত্তর দেওয়া উচিত তা ভেবে পান না স্টেশনের দায়িত্তপ্রাপ্ত কর্মকর্তা। পরে তিনি এ বিষয়ে তা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেন। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সব শুনে জানান, ভারতের আইনে মন চুরির অভিযোগের বিষয়ে কোনো ধারা নেই।

নাগপুরের পুলিশ কমিশনার বেশ মজা করে বলেন, চুরি যাওয়া বস্তু উদ্ধার করে ফেরত দিতে পারেন তারা কিন্তু কখনো কখনো এমন সব অভিযোগ পান, যার কোনো সমাধান নেই তাদের কাছে।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড