• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাস্তায় চকলেটের স্রোত!

  অধিকার ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৮, ১১:২১

রাস্তায় চকলেট
ছবি : বিবিসি

গাছ পড়ে রাস্তা বন্ধ হয়ে যাওয়ার কথা শুনেছেন অনেকে। কোথাও কোথাও হয়তো বৃষ্টি কাদা কিংবা তুষারের জন্য পথ বন্ধ হয়। কিন্তু চকলেটের জন্য? হ্যাঁ, ঠিকই পড়ছেন। চকলেটের জন্যই বন্ধ হয়ে গেছে রাস্তা। গাড়ি চলবেই বাঁ কী করে, রাস্তা জুড়ে যে চকলেটের স্রোত!

একটু খোলসা করেই বলা যাক। ফ্যাক্টরি থেকে ট্র্যাঙ্কে করে চকলেট নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু হঠাৎ করেই ট্র্যাঙ্ক থেকে রাস্তায় পড়ে যায় প্রায় এক টন চকলেট। আর এর ফলে বন্ধ হয়ে যায় জার্মানির স্থানীয় একটি রাস্তা।

সোমবার দেশটির পশ্চিম অঞ্চলের একটি শহরের কাছে এ ঘটনা ঘটে। গণমাধ্যম দ্য গার্ডিয়ানে প্রকাশিত খবরে জানা যায়, পড়ে যাওয়া চকলেট গলে রাস্তায় স্তরের সৃষ্টি হলে বন্ধ হয়ে যায় সড়কের যান চলাচল।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে রাস্তা পরিষ্কারের কাজ করে। সঙ্গে ছিল কারখানার কর্মীরাও। চকলেট পড়ে গিয়ে প্রায় দশ স্কয়ার মিটার রাস্তায় ছড়িয়ে যায়। প্রায় ২৫ জন ফায়ার ব্রিগেড কর্মী রাস্তায় গরম পানি ঢেলে এই চকলেট পরিষ্কার করে।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড