• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিমানের গায়ে লক্ষাধিক হীরা!

  অধিকার ডেস্ক    ০৮ ডিসেম্বর ২০১৮, ০৮:৫৮

বিমান
ছবি : সংগৃহীত

বিমানের ছবি দেখে হতবাক সবাই। না হয়েই বা উপায় কী! পুরো বিমান যে ঝলকাচ্ছে হীরের আলোয়। এমিরেটস এয়ারলাইন সংস্থা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এমন একটি বিমানের ছবি পোস্ট করার পর সবার মধ্যে শুরু হয় আলোচনা।

ছবির ক্যাপশনে অবশ্য গোটা গোটা অক্ষরে লেখা রয়েছে যে ছবিটি বানিয়েছেন সারা শাকিল নামে এক শিল্পী। কিন্তু সেদিকে নজর দেওয়ার সময় যেন কারও নেই। আর সেদিক চোখ যাবেই বা কেন! সবার চোখ তখন আটকে রয়েছে লাখ লাখ হীরের ঝলকানিতে।

একটু খোলসা করেই বলা যাক। গত মঙ্গলবার (৪ ডিসেম্বর) মঙ্গলবার ‘ব্লিং৭৭৭’ নামে একটি হীরা খচিত বিমানের ছবি পোস্ট করে এমিরেটস এয়ারলাইন সংস্থা। এরপরই ছবিটি ভাইরাল হয়ে যায়। সবার মনে একই কৌতূহল, সত্যিই কি বিমানের গায়ে হীরে বসানো হয়েছে!

নেটিজেনদের কৌতূহল যখন চরমে তখন এমিরেটসের পক্ষ থেকে জানানো হয়, বাস্তব নয় বরং ছবিটি বানানো হয়ছে। জানা যায়, শাকিল নামের একজন ক্রিস্টেল শিল্পী ছবিটি বানিয়েছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবিটি পোস্ট করেন শাকিল। ছবিটি ভালো লাগে এয়ারলাইন সংস্থার। আর তাই তার অনুমতি নিয়ে ছবিটি পোস্ট করেন তাদের টুইটার হ্যান্ডেলে।

উল্লেখ্য, ক্রিস্টেল শিল্পী হিসেবে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় শাকিল। ইনস্টাগ্রামে তার ৪.৮ লাখ ফলোয়ার রয়েছে।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড