• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিগারেটের শেষ অংশ জানালা দিয়ে ফেললেন চালক, অতঃপর...

  অধিকার ডেস্ক    ০১ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৪

গাড়ি
ছবি : সংগৃহীত

নিজের পন্যবাহী ট্রাকে আগুন লাগালেন চালক নিজেই। তবে ইচ্ছাকৃতভাবে নয়, বরং নিজের ভুলেই ঘটিয়েছেন এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা। মূলত দুর্ঘটনার সূত্রপাত ঘটে একটি জ্বলন্ত সিগারেট থেকে।

গাড়ি চালানোর সময় সিগারেট খেলে সেই সিগারেটের টুকরো জানালার বাইরেই ফেলেন অধিকাংশ ড্রাইভার। তবে ছোট্ট এই ঘটনা থেকে যে কত ভয়াবহ কাণ্ড ঘটতে পারে তার প্রমাণ সম্প্রতি চীনে ঘটে যাওয়া এ দুর্ঘটনা। চীনের দক্ষিণ-পূর্ব অঞ্চলের ফুজিয়ান প্রদেশের ঝাংঝোয়ে এমন ঘটনা ঘটেছে।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদে জানা যায়, চলন্ত ট্রাক থেকে চালক তার শেষ হয়ে যাওয়া সিগারেটের টুকরোটি ফেলে দেন জানালা দিয়ে। কিন্তু সেই টুকরোটি উড়ে গিয়ে পড়ে ট্রাকের পেছনে আর সেখান থেকেই তাতে লেগে যায় আগুন।

ভাগ্য ভালো হওয়ায় কয়েকজন প্রত্যক্ষদর্শী ঘটনাস্থলে অগ্নি নির্বাপক যন্ত্র নিয়ে ছুটে যান এবং আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হন। ঘটনার সত্যতা স্বীকার করে উওয়ু নামের ওই গাড়ির চালক জানান, এমন কাজের জন্য তিনি অনুতপ্ত। এমন কাজ আর কখনো করবেন না তিনি।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড