• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পণ না দেওয়ায় স্ত্রীর দেহে এইচআইভি ভাইরাস প্রবেশ করালেন স্বামী!

  অধিকার ডেস্ক    ০১ ডিসেম্বর ২০১৮, ১০:১৮

এইচআইভি
ছবি : প্রতীকী

স্ত্রীর দেহে ইঞ্জেকশনের মাধ্যমে এইচআইভি (HIV) ভাইরাস ঢুকিয়ে দিয়েছেন স্বামী। এমন চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন ২৭ বছর বয়সী একজন নারী। ভারতের পুণেতে ঘটেছে এমন ঘটনা।

পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে ওই নারী দাবি করেন, তার দেহে এইচআইভি (HIV) ভাইরাস প্রবেশ করিয়েছে স্বামী। বিশ্ব এইডস দিবসে এমন ঘটনায় বেশ হতবাক হয়েছে পুলিশ-প্রশাসন।

পুণের বাসিন্দা ওই নারী পুলিশকে জানান, তার স্বামী একজন হোমিওপ্যাথি চিকিৎসক। বিয়ের পর থেকেই স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তার ওপর অত্যাচার করত পণের জন্য। এরই ধারাবাহিকতায় বছরখানেক আগে তার স্বামী একটি এইচআইভি সংক্রমিত ইঞ্জেকশন সিরিঞ্জ দিয়ে তার দেহে স্যালাইন দেন।

স্ত্রীর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলাও দায়ের করেছেন অভিযুক্ত ওই ব্যক্তি।

পুলিশ সূত্র জানায়, গত ফেব্রুয়ারিতে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন ওই নারী। তখন রক্ত পরীক্ষা করলে দেখা যায় তার দেহে এইচআইভি পজেটিভ ভাইরাস রয়েছে।

অভিযোগ পাওয়ার পর স্বামী ও স্ত্রী দুজনের এইচআইভি টেস্ট করায় পুলিশ। এতে দেখা যায় স্বামীর শরীরে এই ভাইরাস নেই কিন্তু স্ত্রী দেহে এইচআইভি পজেটিভ উপস্থিত।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড