• মঙ্গলবার, ২৫ জুন ২০১৯, ১১ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

মাত্র ১২ বছর বয়সেই!

  অধিকার ডেস্ক    ১০ নভেম্বর ২০১৮, ১০:৩২

কিশোর
ছবি : সম্পাদিত

আবেদনময়ী চেহারা, মায়ায় ভরা চোখ এমন একজন কিশোরী। মাত্র ১২ বছর বয়সেই যার রয়েছে বড় অঙ্কের ফলোয়ার। নিজের মেকআপ টিউটেরিয়ালের মাধ্যমে আয়ও করছেন বেশ। থাইল্যান্ডের এই কিশোরীর রূপে মুগ্ধ শত শত নেটিজেন। 

উপরের সব তথ্যই সঠিক কেবল একটি তথ্য ছাড়া। আর তা হলো, যা কে নিয়ে এত কথা তিনি কিশোরী নয়, বরং একজন কিশোর। কি, অবাক হচ্ছেন? সত্যিই অবাক করা মেকআপ স্কিলে বাজিমাত করছে ‘নেস’ নামের কিশোরটি। 

স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায় ছোটবেলা থেকেই মেয়েদের মতো সাজার শখ নেসের। থাইল্যান্ডের ফ্যাং-এনজিএ প্রদেশে পরিবারের সঙ্গে বাস করে সে। তার এমন উদ্ভট পছন্দ মোটেও পছন্দ ছিল না বাড়ির লোকেদের। 

তবে নেসের ইচ্ছাকে পুরোপুরি নিরুৎসাহী করেননি পরিবারের মানুষ। করবেনই বা কী করে। পুঁচকে ছেলের মেকআপ করার অবিশ্বাস্য প্রতিভায় মুগ্ধ হতেন তারাও। 

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একের পর এক চোখ ধাঁধানো ছবি পোস্ট করে নেস। ধীরে ধীরে তার জনপ্রিয়তাও হয় আকাশচুম্বী। এরই মধ্যে তার ফলোয়ার সংখ্যা হয়েছে ২ লাখ ৮০ হাজার! ফলস আইল্যাশ, নকল চুল আর দারুণ মেকআপে এতটাই আকর্ষণীয় আর আবেদনময়ী হয়ে ওঠে নেস যে চোখ ফেরানো মুশকিল হয়ে পড়ে। 

ইনস্টাগ্রামের দৌলতে রীতিমতো ধনী এখন নেস। কত আয় করে তা যদিও নির্দিষ্ট করা বলা যাচ্ছে না, তবে মা-বাবার জন্য পুরো একটী বাড়ি কিনে ফেলেছে নেস। ১২ বছর বয়সী এই কিশোর কতটা উপার্জনক্ষম তার জন্য এই তথ্যটিই যথেষ্ট। 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড