• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষায় ফেল করবে হবু স্ত্রী, জানতে পেরে স্কুলে আগুন ধরিয়ে দিল স্বামী

  ভিন্ন খবর ডেস্ক

২৮ আগস্ট ২০২২, ১৫:৪৭
আগুন

হবু স্ত্রীর পরীক্ষার রেজাল্ট হলেই বিয়ে। আগেই কোনওভাবে জানতে পারলেন, পরীক্ষায় ফেল করতে পারেন হবু স্ত্রী। স্ত্রী যদি ফেল করেন, তাহলে তো আরও একবছর পড়াশোনা করতে হবে। ফলে বিয়েটাই পিছিয়ে যাবে। সমস্ত ব্যাপারটা সামাল দিতে সিদ্ধান্ত নিলেন, গোটা স্কুলটাই জ্বালিয়ে দেবেন।

ঘটনাটি ঘটেছে মিশরে মেনুফিয়া প্রদেশের একটি গ্রামে। জানা গিয়েছে, ২১ বছর বয়সি এক যুবক একটি স্কুলে আগুন ধরিয়ে দেয়। তারপরেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ওই যুবক। স্কুলে আগুন জ্বলছে দেখে স্থানীয় মানুষ পুলিশে খবর দেন। লুকিয়ে থাকা যুবককে পুলিশের হাতে ধরিয়ে দেন স্থানীয় বাসিন্দারাই।

আগুনের ফলে স্কুলের প্রিন্সিপালের অফিস এবং প্রশাসনিক ভবন সম্পূর্ণভাবে পুড়ে গিয়েছে। গুরুত্বপূর্ণ অনেক নথিপত্র নষ্ট হয়ে গিয়েছে।

স্থানীয়দের উদ্যোগে অভিযুক্তকে ধরে ফেলে পুলিশ। তখনই জেরায় নিজের অপরাধ স্বীকার করে ওই যুবক। সাফ জানিয়ে দেয়, সে জানতে পেরেছিল তার হবু স্ত্রী পরীক্ষায় ফেল করবে। তার ফলে আবার এক বছর পড়াশোনা করতে হবে মেয়েটিকে। পড়াশোনা করলে তো বিয়েটাও পিছিয়ে যাবে। তখন সে ভাবে, যদি স্কুলটাই না থাকে তাহলে তো পরীক্ষাও হবে না। এই ভেবেই সে স্কুল জ্বালিয়ে দিয়েছিল।

আপাতত চারদিনের জেল হেফাজতে রাখা হয়েছে ওই যুবককে। পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করা হচ্ছে। যতদিন না তদন্ত শেষ হয়, জেল হেফাজতেই রাখা হবে ওই যুবককে।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড