• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শখ মেটাতে কুকুরে পরিণত যুবক, খরচ ১১ লাখ!

  ভিন্ন খবর ডেস্ক

২৫ মে ২০২২, ২১:৩২
রূপ বদলে ‘কুকুর’ হওয়া জাপানি যুবক
রূপ বদলে ‘কুকুর’ হওয়া জাপানি যুবক। (ছবি : সংগৃহীত)

শখ মেটাতে মানুষ কত কী না করে। কেউ শরীরজুড়ে ট্যাটু বানান। কেউ আবার নিজেকে কদাকার দেখাতে রূপই বদলে ফেলেন। মাঝেমধ্যেই এমন খবর শোনা যায়। কিন্তু এসব কিছুকে ছাপিয়ে গেছে জাপানি যুবকের আজব কাণ্ড। শখ মেটাতে নিজেকে কুকুরের রূপ দিলেন তিনি।

অবিশ্বাস্য লাগলেও বিষয়টি সত্যি। টাকো নামে জাপানি ওই যুবকের নাকি মানবজীবন আর ভালো লাগে না। ছোটবেলা থেকেই তাঁর কুকুরের প্রতি আকর্ষণ। আর তাই কুকুরের মতো জীবনযাপন করতেই নাকি ভালো লাগে তাঁর। সেই শখপূরণের দিকে ছুটতে ছুটতে অবশেষে লক্ষ্যভেদ করলেন তিনি। নিজের রূপ বদলে মানুষ থেকে হয়ে উঠলেন ‘কুকুর’!

না, যেভাবে অস্ত্রোপচার করে নিজের রূপ বদলে ফেলার মতো ঘটনা শোনা যায়, টাকো অবশ্য সে পথে হাঁটেননি। বরং এর জন্য তিনি একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। তাঁদের দিয়ে হুবহু কুকুরের মতো একটি কস্টিউম বানান। যার দাম ১১ লক্ষ ৬৩ হাজার টাকা। তবে টাকোর শর্ত ছিল, পোশাকটি এমন হতে হবে যাতে, খুব ভালো করে খেয়াল করলেও কেউ যেন ধরতে না পারেন যে, এটা কোনও কুকুর নয়। অবশেষে শখ পূরণ হলো টাকোর।

কুকুরের সেই পোশাক পরে হাঁটাচলা করছেন। জীবনযাপন শুরু করেছেন কুকুরের মতোই। তার এই শখের ছবিও নেটমাধ্যমে শেয়ার করেছেন। যা নিয়ে চলছে বিপুল আলোচনা।

ওডি/জেআই

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড