• বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সরকারি ফাইল মুখে পালাল ছাগল! (ভিডিয়ো)

  অধিকার ডেস্ক

০৩ ডিসেম্বর ২০২১, ১২:০১
ছাগল
ন্যরকম এই ঘটনার ভিডিয়ো মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় (ছবি : সংগৃহীত)

সরকারি অফিসের সামনে দাঁড়িয়ে আছে একটি ছাগলও, তার মুখে অফিসেরই ফাইল। একজন কর্মকর্তা তাকে ধরলে গেলে ফাইল নিয়েই দৌড়ে পালায় ছাগলটি। এমনই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের কানপুরে। উন্নয়ন ব্লক অফিসের ভিডিয়োটি ইতোমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানা গেছে, রোদে গা গরম করতে যখন সরকারি কর্মচারী ও কর্মকর্তারা ব্যস্ত, ঠিক তখনই ছাগলটি এমন কাণ্ড করে বসে। মুখের মধ্যে একটি মোটা ফাইল নিয়ে দৌড়াতে শুরু করে এদিক-ওদিক। ছাগলের এমন কাণ্ড দেখে কর্মচারী আর কর্মকর্তাদের মাথায় বাজ পড়ে। একজন ফাইল বাঁচানোর জন্য ছাগলের পেছনে দৌড়ান। ছাগলও জোরে দৌড়াতে শুরু করে মুখে ফাইল নিয়েই।

প্রায় ঘণ্টাখানেক পর ছাগলের কবল থেকে ফাইলটি উদ্ধার করা সম্ভব হয় বলে জানা যায়। তবে ততক্ষণে বেশ দেরিই হয়ে যায়। ফাইলে কিছু কাগজ চিবিয়ে খেয়ে ফেলে ছাগলটি। কোন গুরুত্বপূর্ণ নথি ছাগলটি চিবিয়ে খেয়েছে তা জানাতে পারেননি কর্মকর্তারা।

এ দিকে, অন্যরকম এই ঘটনার ভিডিয়ো মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। চারদিকে শুরু হয় ব্যঙ্গ-বিদ্রূপের। অনেকেই ছাগলের পেছনে সরকারি কর্মীকে দৌড়াতে দেখে হেসে লুটোপুটি খেতে শুরু করেন।

তবে ছাগলের এই সার্জিক্যাল স্ট্রাইকের পর সরকারি কর্মীরা এখন নড়েচড়ে বসেছেন। এবার থেকে দরকারি নথি আরও সুরক্ষিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

ভাইরাল ভিডিয়োটি-

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড