• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জঙ্গলে দেখা মিলল বিচিত্র প্রাণী ‘ডগম্যান’!

  ভিন্ন খবর ডেস্ক

২৭ নভেম্বর ২০২১, ১৮:৩৮
অদ্ভুত চেহারার সেই প্রাণীটির ছবি
অদ্ভুত চেহারার সেই প্রাণীটির ছবি। (ছবি: সংগৃহীত)

সিনেমায় ‘উলফম্যান’ বা ‘স্পাইডারম্যান’ দেখেছেন অনেকেই। কিন্তু বাস্তবে কখনও এমন কিছু দেখেছেন বা শুনেছেন? অদ্ভুত লাগলেও সম্প্রতি এক ব্যক্তি নাকি ‘ডগম্যান’-এর মুখোমুখি হয়েছিলেন। ওই প্রাণীর অর্ধেক মানুষের শরীর, অর্ধেক কুকুরের!

অস্ট্রেলিয়ার একটি হ্রদে মাছ ধরতে গিয়েছিলেন জন নামে এক ব্যক্তি। হ্রদে নিজের কায়াকে বসে মাছ ধরছিলেন তিনি।

তার দাবি, হঠাৎই হ্রদের পাড়ের জঙ্গল থেকে অদ্ভুত একটা আওয়াজ কানে আসে। প্রথমে বিষয়টা আমল দেননি তিনি। কায়াকের প্যাডলে চাপ দিয়ে এগিয়ে যাওয়ার সময় ফের একই আওয়াজ শুনতে পান।

প্যারানর্মাল অ্যান্ড ইউএফও পডকাস্ট, বিলিভ-এর কাছে জন দাবি করেছেন, তিনি যতই এগোচ্ছিলেন ওই অদ্ভুত আওয়াজটাও যেন তার সঙ্গে সঙ্গে চলছিল। তিনি থামতেই, আওয়াজটা থেমে যাচ্ছিল।

আরও পড়ুন : বিস্ময়কর মাছ, মুখেই যার ৫৫৫ দাঁত!

শব্দটা ঠিক কোন জায়গা থেকে আসছে তা নিশ্চিত হওয়ার জন্য কায়াক নিয়ে হ্রদের মধ্যে বেশ কিছুক্ষণ অপেক্ষা করেন। জনের দাবি, তখনই তার নজরে আসে হ্রদের পাড়ে গাছের পেছনে সেই অদ্ভুত চেহারা। সঙ্গে সঙ্গে তিনি ক্যামেরা বের করে ছবিও তোলেন।

জনের দাবি, অদ্ভুত চেহারার ওই প্রাণীটির অর্ধেক মানুষের মতো আর অর্ধেক কুকুরের মতো। মনে হচ্ছিল ওই প্রাণীটি যেন তাকেই অনুসরণ করছিল। তার কাছে সেই প্রাণীটির ছবি রয়েছে বলেও দাবি করেছেন।

আরও পড়ুন : যে গাছ ছুঁলেই পুড়বে ত্বক, ফল খেলেই মৃত্যু!

তিনি আরও জানান, কেউ তার কথা বিশ্বাস করবে না বলেই ছবিটি প্রকাশ্যে আনছিলেন না। জন ‘ডগম্যান’-এর দাবি করলেও, এমন কোনো জন্তু আছে কি-না তা নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়ে গিয়েছে। তবে বিষয়টিকে ভুয়া বলেই মনে করেছেন অনেকেই।

ওডি/জেআই

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড