• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মর্গে থাকার পরদিন নড়ে উঠল মৃত ব্যক্তি

  ভিন্ন খবর ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ১১:৩৫
লাশ
ছবি : প্রতীকী

মোটরসাইকেল দুর্ঘটনায় মারাত্মক আহত সুরেশ কুমারকে মৃত ঘোষণা করে মর্গের ফ্রিজে ময়নাতদন্তের জন্য রেখেছিলেন চিকিৎসকরা। সেখানে সারা রাত (৭ ঘন্টা) থাকার পরেরদিন সহসাই নড়ে উঠে ‘মৃত’ ঘোষণা করা ওই ব্যক্তি। ভারতে উত্তরপ্রদেশের মোরাদাবাদে অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে।

এ দিকে মর্গের ফ্রিজে প্রায় ৭ ঘণ্টা থাকার পরেও বেঁচে ফেরা সুরেশকে ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। খবর নিয়ে জানা গেছে, গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিদ্যুৎ-মিস্ত্রি সুরেশ মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন। তাকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য সুরেশের দেহ মর্গের ফ্রিজে রাখা হয়। সুরেশের পরিবার দেহ শনাক্ত করে এবং তাদের থেকে ময়নাতদন্তের জন্য অনুমতিও নেওয়া হয়।

এরই মধ্যে পার হয়ে গেছে কয়েক ঘণ্টা। হঠাৎ সুরেশের শ্যালিকা মধুবালা প্রথম খেয়াল করেন দেহটি নড়ছে। পরে পরিবারের অন্য সদস্যরাও বিষয়টি খেয়াল করেন। সঙ্গে সঙ্গে তারা চিকিৎসককে দেহটি ভালভাবে পরীক্ষা করার অনুরোধ করেন।

চিকিৎসকরা পরীক্ষা করে দেখার পর আবার সুরেশকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। পরিবারের থেকে বলা হয়েছে, সুরেশের চিকিৎসা চলছে, তবে তার জ্ঞান ফেরেনি। চিকিৎসকরা আশ্বাস দিয়েছেন সঙ্কট কেটে গেছে। দ্রুতই সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন সুরেশ।

ওডি/নিমি

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড