• রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকা দুইটি, অবশেষে যুবককে বিয়ে করতে 'টস'

  ভিন্ন খবর ডেস্ক

০৯ সেপ্টেম্বর ২০২১, ১১:০৫
টস করে বিয়ে

দুই যুবতীর সাথে একসাথে প্রেম চালিয়ে গেছে। কিন্তু বিয়ে হবে কার সাথে, এই নিয়েই শুরু হয় ঝামেলা। শেষপর্যন্ত সেই ত্রিকোণ প্রেমের সুরাহা করতে এগিয়ে এল গ্রাম পঞ্চায়েত। টসের মাধ্যমেই ঠিক হল, কে ওই যুবককে বিয়ে করবে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম বলছে, ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকের সকলেশপুর গ্রামে। ২৭ বছর বয়সি ওই যুবকের সঙ্গে গত বছর পাশের গ্রামেরই একটি মেয়ের প্রেমের সম্পর্ক হয়। কিন্তু মাস ছয়েক আগে অন্য একটি মেয়ের প্রেমে পড়েন ওই যুবক। এরপর গোপনে দুজনের সঙ্গেই প্রেম করতে থাকেন ওই যুবক।

আসল ঘটনার সূত্রপাত হয় এক আত্মীয় ওই যুবককে এক প্রেমিকার সঙ্গে ঘুরতে দেখে। কিন্তু যুবকের বাড়ির লোক সেই সম্পর্ক মেনে নিতে চায়নি। অন্যত্র বিয়ে দেওয়ার ব্যাপারে তোরজোড় শুরু করে। এদিকে, খবর পেয়ে দুই মেয়ের বাড়ির লোকই ওই যুবকের বাড়িতে আসে। তখনই বিষয়টি সবার সামনে আসে। এরপর গোটা গ্রামে বিষয়টি জানাজানিও হয়ে যায়। শেষপর্যন্ত বিবাদ মেটাতে আসরে নামে গ্রামের পঞ্চায়েত।

পঞ্চায়েতের সালিশি সভা থেকে ওই যুবককে এই বিষয়ে প্রশ্ন করা হয়। সেখানেই পঞ্চায়েতের সদস্যরা জানান, টসের মাধ্যমে ওই যুবকের কনে ঠিক করা হবে। আর তিন পরিবারই রাজি হয়, সে ব্যাপারে তাদের সম্মতিও নেওয়া হয়। জানা গিয়েছে, এরপরই নাকি টসের মাধ্যমে ঠিক হয়, প্রথম প্রেমিকাকেই বিয়ে করবে ওই যুবক।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড