• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪৬ বছর পর হারানো পার্স খুঁজে পেলেন নারী

  ভিন্ন খবর ডেস্ক

০৮ জুন ২০২১, ১৫:২৮
হারিয়ে যাওয়া ওয়ালেট ও তার মালিক
হারিয়ে যাওয়া ওয়ালেট ও তার মালিক। (ছবি: সংগৃহীত)

যুক্তরাষ্ট্রের ভেনচুরার কলিন ডিস্টিন নামে এক নারী ৪৬ বছর আগে হারিয়ে যাওয়া একটি ওয়ালেট ফিরে পেয়েছেন। শুক্রবার ওয়ালেটটি ফিরে পান তিনি। এ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ডিস্টিন। দক্ষিণ ক্যালিফোর্নিয়ার ঐতিহাসিক ম্যাজেস্টিক ভেনচুরা থিয়েটারে ১৯৭৫ সালে এটি হারিয়েছিলেন তিনি। খবর এবিসি নিউজের।

প্রতিবেদনে বলা হয়, ভেনচুরা থিয়েটার নতুন করে ডিজাইন করার সময় টম স্টিভেন নামে এক কর্মী ওয়ালেটটি খুঁজে পান। তিনি বলেন, ওয়ালেটটি ছিল পুরনো ক্যান্ডি বারের র‌্যাপার, টিকেট স্টাব ও সোডার ক্যানের মধ্যে।

স্টিভেন এরপর এটি তার সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। যাতে করে এই ওয়ালেটের আসল মালিক এটি খুঁজে বের করতে পারেন। একপর্যায়ে ওয়ালেটটি খুঁজে পান কলিন ডিস্টিন। এতে ছিল পুরনো কিছু ছবি, একটি কনসার্টের টিকেট ও কলিন ডিস্টিনের একটি ড্রাইভার লাইসেন্স। তবে এতে কোনো টাকা ছিল না।

ওয়ালেট খুঁজে পাওয়ার পর উচ্ছ্বাস প্রকাশ করেন ডিস্টিন বলেন, ১৯৭৫ সালে এটি হারিয়েছিলেন তিনি। তখন তার বয়স মাত্র ২০ পেরিয়েছে। সেসময় এটি একটি মুভি থিয়েটার ছিল। এটি তার ব্যাগ থেকে পরে গিয়েছিল। সেসময় এতে ২০০ ডলারের একটি চেক ছিল বলেও জানান তিনি। সেসময় তিনি যোগাযোগ করে তার ওয়ালেট হারানোর বিষয়টি জানিয়েছিলেন। তবে তখন কেউ এটি খুঁজে পায়নি।

তিনি বলেন, ১৯৭৫ সালে এটি হারিয়েছিলেন তিনি। তখন তার বয়স মাত্র ২০ পেরিয়েছে। সেসময় এটি একটি মুভি থিয়েটার ছিল। এটি তার ব্যাগ থেকে পরে গিয়েছিল। সেসময় এতে ২০০ ডলারের একটি চেক ছিল।

ডিস্টিন বলেন, আমি এখন কাঁপছি। এখানে আমার হাই স্কুলের বন্ধুদের ছবি আছে, কবিতা ও কিছু নোটসও রয়েছে। রয়েছে আমার মায়ের কিছু ছবিও। তিনি কয়েক বছর আগে মারা গেছেন। এই অনুভূতি আসলেই অসাধারণ।

ওডি/জেআই

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড