• রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২০০ ফুট উচ্চতায় আটকে গেল রোলার কোস্টার! ভিডিয়ো

  ভিন্ন খবর ডেস্ক

০২ মে ২০২১, ১৮:০২
২০০ ফুট উপর থেকে লাইন বেয়ে হেঁটে নামছেন আরোহীরা
২০০ ফুট উপর থেকে লাইন বেয়ে হেঁটে নামছেন আরোহীরা।

বিনোদন পার্কে এসেছিলেন মজা করতে। কিন্তু একদমই অপ্রত্যাশিত এক অভিজ্ঞতার সাক্ষী রইলেন পর্যটকরা। রোলার কোস্টারে উঠে ২০০ ফুট উপর থেকে লাইন বেয়ে হেঁটে নামতে হল আরোহীদের। ইংল্যান্ডের ল্যাঙ্কাশায়ারে ঘটেছে এই ঘটনা। আঁতকে ওঠার মতো সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

জানা গেছে, ল্যাঙ্কাশায়ারের ব্ল্যাকপুল বিচে একদল পর্যটক রোলার কোস্টারে চড়েন। ২১৩ ফুট উঁচু ইংল্যান্ডের উচ্চতম ও সবথেকে খাঁড়া রোলার কোস্টার এটি। কিন্তু উঁচুতে উঠেই হল বিপত্তি। ২০০ ফুট পোঁছে আটকে পড়ল রোলার কোস্টার। অগত্যায় পড়ে সেই উঁচু থেকে পায়ে হেঁটেই সরু পথ বেয়ে নীচে নেমে আসতে হল আরোহীদের।

সোশাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট হতেই প্রচুর শেয়ার ও কমেন্ট হয়। ব্ল্যাকপুল বিচের এক মুখপাত্র জানান, গত ২৫ এপ্রিল সকাল সাড়ে ১১টা নাগাদ ২০০ ফুট উঠে হঠাৎই যান্ত্রিক ত্রুটিতে বিকল হয়ে পড়ে রোলার কোস্টার। অগত্যায় পড়ে যাত্রীদের হেঁটেই নামানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বেলা ১ টা নাগাদ ফের রোলার কোস্টারটি চালু হয়।

ওডি/জেআই

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড