• রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতালের ওপিডিতে গোরু, ভিডিয়ো ভাইরাল 

  ভিন্ন খবর ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৪৯
হাসপাতালের ওপিডিতে গোরু, ভিডিয়ো ভাইরাল 
হাসপাতালের ওপিডিতে গোরু (ছবি : মাই পোস্ট)

আচমকাই হাসপাতালের ওপিডির ভেতরে ঢুকে পড়ল বিশালাকায় এক গোরু। সেখানে ঢুকেই ক্ষান্ত হয়নি সে। হামলা চালিয়ে বসে রোগীসহ তাদের পরিজনদের ওপর। একের পর এক গুঁতোয় মারতে থাকে বিশালাকায় গোরুটি। প্রাণে বাঁচতে শুরু হয় হুটোপুটি। সম্পূর্ণ ভিডিয়োটি ধরা পড়েছে হাসপাতালের সিসিটিভি ক্যামেরায়। মুহূর্তেই তা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি কলম্বিয়ার একটি হাসপাতালের। সিসি ক্যামেরার ভিডিয়োতে দেখা যায়, আচমকাই হাসপাতালের একটি ওপিডির দরজা খুলে ভিতরে ঢোকে ওই গোরুটি। শুরু থেকেই রাগে ফুঁসছিল সে। এপিডির ভেতরে ঢুকেই রোগীসহ তাদের পরিজনদের উপর হামলা চালায়। প্রাণে বাঁচতে প্রথমে সকলেই ওপিডির এক কোনে গিয়ে দাঁড়ান।

যদিও রক্ষা হয়নি। সেদিকেই তেড়ে যায় ওই গোরুটি। শুরু করে এলোপাতারি গুঁতো। ঘটনায় কয়েকজন কিছুটা জখম হন।

আরও পড়ুন : মৃত মায়ের টিপসই জাল করে ভুয়া দলিল রেজিস্ট্রি

ভিডিয়োতে দেখা যায়, গোরুর হামলা থেকে এক মহিলা নিজেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন। কিন্তু গোরুটি ক্রমেই তার দিকেই তেড়ে যায়। এরপর সেখানে থাকা অন্যান্যরা ছুটে গিয়ে গোরুর গলার দড়ি ধরে টানতে থাকেন। অবশেষে স্বেচ্ছায় ওপিডি ছেড়ে বেড়িয়ে যায় গোরুটি। তবে, কীভাবে হাসপাতালের ভেতরে ওই গোরুটি ঢুকে পড়ল তা এখনো জানা যায়নি।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড