• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোখের জলে ধুয়ে গেল নববধূর মেকআপ, ভিডিয়ো ভাইরাল

  ভিন্ন খবর ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২০, ১৭:০৭
নববধূ
চোখের জলে ধুয়ে গেল নববধূর মেকআপ, ভিডিয়ো ভাইরাল (ছবি : সংগৃহীত)

বর্তমান সময়ে যে কোনো বিয়ের আয়োজনই পরিণত হয়েছে ইভেন্টে। স্পেশাল এই দিনটিতে সবই চাইছেন সবকিছু পারফেক্ট করে তুলতে। এ জন্য প্রচুর টাকা দিয়ে মেকআপ আর্টিস্ট ভাড়া করা থেকে শুরু করে ফটোগ্রাফার, ওয়েডিং ম্যানেজার, বিপুল খাওয়া-দাওয়া, দারুণ ডেকোরেশন এগুলোর ভূমিকা আরও বাড়ছে। কখনো কখনো মুখ্য অনুষ্ঠানের থেকেও বড় হয়ে উঠছে যথাযথভাবে ইভেন্ট ম্যানেজমেন্ট করা।

বিয়ের সাজে সুন্দর দেখাক, এমন তো সমস্ত মেয়েরাই চান। তাই অনেক টাকা খসিয়ে বড় পার্লার থেকে মেকআপ আর্টিস্টদেরও ভাড়া করেন তারা। কিন্তু অনেক সময়ই দেখা যায়, মেকআপের মাত্রা এতটাই বেশি যে আসল মানুষটার, আসল রূপটাই মেকআপের নীচে হারিয়ে গেছে। চাপা পড়ে গিয়েছে প্রকৃত সৌন্দর্য। তবে এমন মেকআপ করার কুফলও রয়েছে। সম্প্রতি এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়।

আরও পড়ুন : চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে রেস্তোরাঁর ক্রেতাদের পাশে!

ভিডিয়োতে দেখা যায়, বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়ি আসার পথে নববধূর দুর্দশা। দুধ সাদা মেকআপ করেছিলেন তিনি। কিন্তু বিদায়ের সময় কাঁদতে কাঁদতে সেই রঙের প্রলেশ ধীরে ধীরে উঠতে শুরু করে। পরে গাড়িতে বর যখন টিস্যু দিয়ে বউয়ের চোখের জল মুছে দিচ্ছেন, তখনই একে একে মেকআপের পরত উঠে আসল রং বেরিয়ে পড়ছে। মোবাইলের স্ক্রিনে যা দেখে নিজেও হেসে ফেলেছেন নববধূ।

ওডি

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড