• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে রেস্তোরাঁর ক্রেতাদের পাশে!

  ভিন্ন খবর ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৭
চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে রেস্তোরাঁয়
চিতাবাঘ ঘুরে বেড়াচ্ছে রেস্তোরাঁয় (ছবি : সংগৃহীত)

রেস্তোরাঁয় ক্রেতাদের আকর্ষণ করার জন্য কর্তৃপক্ষ নানাভাবে জায়গাটাকে সাজান বা বিভিন্ন রকম পন্থা অবলম্বন করেন।

কিন্তু ভাইরাল হওয়া এ রেস্তোরাঁর ছবি ক্রেতাদের আকর্ষণ করবে কিনা জানা নেই। কারণ এখানে ঘুরে বেড়াতে দেখা গেল এক চিতাবাঘকে।

দক্ষিণ আফ্রিকায় এমপুমালাঙ্গা প্রদেশে সিংগিটা এবনি লজের একটি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, লজের খোলামেলা রেস্তোরাঁর এক প্রান্ত দিয়ে ঢুকে আরেক প্রান্ত দিয়ে বেরিয়ে যাচ্ছে পূর্ণ বয়স্ক পুরুষ চিতাবাঘটি। এমনভাবে হেলেদুলে সে হেঁটে যাচ্ছে, যেন এটি তার নিজের বাড়ি।

ভিডিওটি সিংগাটা নামে একটি ফেসবুক পেজে আপলোড হয়েছে ৩ সেপ্টেম্বর। রেস্তোরাঁয় উপস্থিত এক ক্রেতা চিতাবাঘটিকে দেখতে পেয়েই মোবাইলের ক্যামেরা অন করেন। তাতেই ধরা পড়ে গোটা ঘটনা।

সেখানে দেখা যাচ্ছে, এক ক্রেতার খুব কাছ দিয়েই চিতাবাঘটি চলে যাচ্ছে। তবে কাউকে আক্রমণ করা তো দূরের কথা, কারও দিকে ফিরেও তাকায়নি সে। রেস্তোরাঁ কর্তৃপক্ষ জানিয়েছে, এই চিতাবাঘটিকে আগেও আশপাশে ঘুরতে দেখা গেছে।

ভিডিওটি দেখে নেটিজেনরা নানা রকম মন্তব্য করেছেন। কেউ বলছেন, ক্রেতারা বেশ ভাগ্যবান, এমন ঘটনার সাক্ষী থাকতে পারলেন। কেউ আবার এতে বিপদও দেখতে পাচ্ছেন।

ওডি

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড