• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামী অতিরিক্ত ভালোবাসে বলে ডিভোর্স চায় স্ত্রী

  ভিন্ন খবর ডেস্ক

২২ আগস্ট ২০২০, ২৩:৩০
ডিভোর্স
ছবি : প্রতীকী

স্বামী অতিরিক্ত শান্তশিষ্ট, স্ত্রীর সঙ্গে একেবারেই ঝগড়া করেন না। স্বামীর এমন নিরীহ স্বভাবে বিরক্ত স্ত্রী চেয়েছেন ডিভোর্স। ভারতের উত্তর প্রদেশের সম্বল জেলায় ঘটেছে এমন ঘটনা।

শনিবার (২২ আগস্ট) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় দৈনিক আনন্দবাজার পত্রিকা।

পত্রিকাটির প্রতিবেদনে বলা হয়েছে, ১৮ মাস আগে বিয়ে হয়েছে ওই দম্পতির। এর মধ্যেই স্বামীর অতিরিক্ত ভালবাসায় অতিষ্ঠ হয়ে গেছেন স্ত্রী। আর তাই শরিয়া আদালতে ডিভোর্সের আবেদন করেন স্ত্রী।

আদালতে ডিভোর্সের কারণ হিসেবে স্ত্রী বলেন, আমার স্বামী আমার উপরে কখনও চিৎকার করেন না। বিরক্ত হন না। কখনও কখনও তিনি আমার জন্য রান্নাও করেন। বাড়ির কাজে তিনি আমাকে সাহায্য করেন। এমনকি আমি কোনো ভুল করলেও আমার স্বামী সব সময় আমাকে ক্ষমা করে দেন। কিন্তু আমি তর্ক-ঝগড়া করতে চাই। তিনি কখনও আমার সঙ্গে ঝগড়া করেন না। আমি এই দাম্পত্য জীবন চাই না। এমন পরিবেশে আমার দমবন্ধ হয়ে আসছে। তাই আমি আমার স্বামীর কাছ থেকে আলাদা হতে চাই।

স্ত্রীর এমন আবেদনে হতবাক হয়েছে আদালত। তার এ আবেদন খারিজ করে দেন আদালত। এরপরও থামেননি ওই স্ত্রী, ডিভোর্সের আবেদন নিয়ে গিয়েছেন স্থানীয় পঞ্চায়েতের কাছে। তবে পঞ্চায়েতও তাকে ফিরিয়ে দিয়েছেন, জানিয়েছেন এ বিষয়ে নিষ্পত্তি তাদের পক্ষে করা সম্ভব নয়।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড