• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শত মোমবাতি জ্বালিয়ে প্রেম নিবেদন করতে গিয়ে ঘর পুড়ে ছাই!

  অধিকার ডেস্ক

০৯ আগস্ট ২০২০, ১৫:৫৭
ছবি : সংগৃহীত
(ছবি : সংগৃহীত)

বান্ধবীকে শখানেকেরও বেশি মোমবাতি জ্বালিয়ে প্রেমের প্রস্তাব দিতে গিয়ে ঘরেই আগুন লাগিয়ে এক আশ্চর্য কাণ্ড ঘটালেন ইংল্যান্ডের সাউথ ইয়র্কশায়ারের একব্যক্তি।

মোমবাতি, বেলুন পুরো অ্যাপার্টমেন্ট সাজিয়ে চমকে দেওয়ার মতো সব প্রস্তুতি সম্পন্ন করলেও বান্ধবীকে নিয়ে এসে যা দেখলেন তার জন্য কোনওভাবেই প্রস্তুত ছিলেন না ওই ব্রিটিশ নাগরিক।

এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, রীতিমতো সিনেমার মতো করে ঘর সাজিয়ে প্রেমিকাকে চমক দিতে গাড়ি করে বাড়ির বাইরে যান তিনি। তবে বান্ধবীসহ ফিরে এসে দেখেন দাউ দাউ করে আগুনের লেলিহান শিখায় চলছে পুরো অ্যাপার্টমেন্ট। এরপর তাৎক্ষণিকভাবে কল দেন ফায়ার সার্ভিসকে।

সাউথ ইয়র্কশায়ার ফায়ার অ্যান্ড রেসকিউয়ের মতে, প্রায় শ'খানেক মোমবাতি তার অ্যাপার্টমেন্টে জ্বালায় ওই ব্যক্তি। ভদ্রলোক বাড়ি ফিরে দেখেন সমস্ত বাড়ির আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে পরে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। পরে ওই পোড়া ঘরেই বান্ধবীকে প্রেম নিবেদন করেন তিনি।

ওডি

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড