• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

আরাম করে দাঁত মাজছে জলহস্তি (ভিডিও)

  অধিকার ডেস্ক

০৪ জুলাই ২০২০, ২১:১৬
করোনা
ছবি : সংগৃহীত

সকাল সকাল দাঁত মাজা একটি ভাল অভ্যাস। কিন্তু তাই বলে পশুপাখিরা তো আর দাঁত মাজে না মানুষের মতো। কিন্তু এমন কাউকে যদি ব্রাশ করেতে দেখেন, অবাক হবেন? এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি জলহস্তিকে রীতিমতো যত্ন করে দাঁত মাজিয়ে দিচ্ছেন চিড়িয়াখানার কর্মী।

‘নেচার ইজ লিট’ নামে একটি টুইটার হ্যান্ডলে ভিডিওটি শেয়ার হয়েছে, শনিবার। সেখানে দেখা যাচ্ছে, চিড়িয়াখানার মতো একটি জায়গার ভিতর জলাশয়। সেখানে নাক বাইরে বের করে জলে গা ডুবিয়ে বসে রয়েছে একটি জলহস্তি। আর হাতে একটি বড় ব্রাশ নিয়ে জলাশয়ের দিকে এগিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। তাঁকে দেখেই যেন জলহস্তিটি উঠে আসছে জল থেকে।

জলহস্তিটি জল থেকে নিজের মাথা বের করে বিশাল বড় হাঁ করে এগিয়ে আসে ওই চড়িয়াখানার কর্মীটির দিকে। ওই ব্যক্তি ইউনিফর্মের হাতা গুটিয়ে ব্রাশ চালাতে থাকেন জলহস্তির বড় বড় দাঁতগুলির উপর। আর জলহস্তিটিও যেন আরাম করে সেই ‘পরিষেবা’ নিয়ে যায়।

ভিডিয়োটি এর আগে ১১ মে ‘আন এক্সপ্লেনড’ নামে এক টুইটার হ্যান্ডলে পোস্ট হয়েছিল। নেচার ইজ লিট-এর পোস্টে সে কথা উল্লেখও করা হয়েছে। আন এক্সপ্লেনড-এর পেজে ভিডিয়োটি শনিবার পর্যন্ত প্রায় ছ’ লাখ বার দেখা হয়েছে। নেটাগরিকরা বলছেন, এমন একটি প্রাণীর যে দাঁত মাজানো সম্ভব তা এই ভিডিয়ো না দেখলে বিশ্বাসই হত না।

ওডি/

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড