• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত যেসব বিশ্বখ্যাত ব্যক্তিত্ব

  অধিকার ডেস্ক

২৬ মার্চ ২০২০, ১৪:০৫
করোনায় আক্রান্ত যেসব বিশ্বখ্যাত ব্যক্তিত্ব
করোনায় আক্রান্ত যেসব বিশ্বখ্যাত ব্যক্তিত্ব (ছবি : সংগৃহীত)

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাসে মৃত্যুর মিছিল ক্রমেই দীর্ঘ হচ্ছে। করোনা ভাইরাস ছাড়ছে না কাউকেই। এই ভাইরাসে বিশ্বখ্যাত অনেক ব্যক্তিও আক্রান্ত হয়েছেন।

এ তালিকায় আছেন অস্কারজয়ী অভিনেতা টম হ্যাংক ও তার স্ত্রী রিতা উইলসন, কানাডার ফার্স্ট লেডি সোফি গ্রেগরি, স্পেনের উপ-প্রধানমন্ত্রী কারমেন ক্যালভোর, ব্রিটিশ রাজসিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস, অস্ট্রেলিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী পিটার ডাটন, ব্রিটেনের স্বাস্থ্য মন্ত্রী নাদিনে ডোরিস, ফ্রান্সের সংস্কৃতিমন্ত্রী ফ্রাঙ্ক রিসটার, ইরানের স্বাস্থ্য উপ মন্ত্রি ইরাজ হারিরচি, হলিউড অভিনেতা ইদ্রিস এলবা প্রমুখ।

এছাড়াও যুক্তরাষ্ট্রে রিপাবলিকান ও ডেমোক্রেট দলের দুই কংগ্রেস সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আফ্রিকার দেশ বুরকিনা ফাসোর পররাষ্ট্রমন্ত্রী আলফা ব্যারি, খনিজমন্ত্রী ওমারোউ ইদানি, শিক্ষামন্ত্রী স্ট্যানলিম ওউরাউ এবং স্বরাষ্ট্রমন্ত্রী সিমিওন সোয়াদোগো করোনায় আক্রান্ত। বুরকিনা ফাসোতে নিযুক্ত ইতালির রাষ্ট্রদূতও করোনায় আক্রান্ত হয়েছেন।

রাজনৈতিক ব্যক্তিত্ব ছাড়াও ইতালির ফুটবলার পাওলো মালদিনি এবং আর্জেন্টাইন পাওলো দিবালা এই ভাইরাসে আক্রান্ত। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন রিয়াল মাদ্রিদের সাবেক প্রেসিডেন্ট লরেঞ্জো সাঞ্জ। ক্লাবটির আরেক সাবেক প্রেসিডেন্ট ফার্নান্দো মার্তিন কভিড-১৯ এ পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন বলিউড গায়িকা কনিকা কাপুরও।

ওডি

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড