• সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুদের সুরক্ষায় সিসিমপুর

  নিজস্ব প্রতিবেদক

২১ মার্চ ২০২০, ২২:২৭
সিসিমপুর
সিসিমপুর (ছবি : সংগৃহীত)

শিশুদের সুরক্ষায় সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম শুরু করেছে সিসিমপুর। বিনোদনের মাধ্যমে শিশুদের সচেতন করতে বেশ কয়েকটি বিজ্ঞাপন তৈরি করা হয়েছে। যাতে অভিনয় করেছে শিশুদের অতি প্রিয় ইকরি, শিকু, টুকটুকি, হালুম আর একঝাঁক শিশু।

ইতোমধ্যেই টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনগুলোর প্রচার শুরু হয়েছে। প্রচারণা চালানো হচ্ছে সিসিমপুরের নিজস্ব ফেসবুক পেজসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ডিজিটাল বিলবোর্ডেও প্রচারের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ বিষয়ে সিসিমপুরের নির্মাতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশের নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহ আলম বলেন, সিসিমপুর বরাবরই শিশুদের সুস্থ বিকাশের লক্ষ্যে কাজ করে আসছে। শিশুদের জন্য একটি সুরক্ষিত স্বপ্নময় শৈশব উপহার দেওয়াই সিসিমপুরের লক্ষ্য। বর্তমান এই বিশেষ পরিস্থিতিতেই শুধু নয়, শিশুদের সুরক্ষায় সবসময়ই কাজ করে সিসিমপুর।

ইউএসএআইডির আর্থিক সহযোগিতায় নির্মিত সিসিমপুর ৩-৮ বছর বয়সী বাংলাদেশি শিশুদের জন্য একটি প্রাক-শৈশব শিক্ষা কর্মসূচি, যা শিশুদের করে তুলছে আরও সম্পন্ন, আরও সবল এবং আরও সদয়।

ওডি/নূর

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড