• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাচ্চাদের বাঁচাতে সাপের সঙ্গে কাঠঠোকরার লড়াই (ভিডিও)

  অধিকার ডেস্ক

০৩ মার্চ ২০২০, ০৮:৫৪
কাঠঠোকরা
ছবি : সংগৃহীত

সন্তানের জন্য মায়ের ভালোবাসা অকৃত্রিম। হোক তা মানুষ কিংবা অন্য কোনো প্রাণী। সম্প্রতি এই কথাটির প্রমাণ দিল এক কাঠঠোকরা। প্রায় ১০ ফুট লম্বা এক সাপের সঙ্গে লড়াই করল সে। শক্তিতে পিছিয়ে থাকলেও নিজের সন্তানদের বাঁচাতে মরিয়া হয়ে এই লড়াই করেছিল সে।

সন্তানের জন্য মায়ের লড়াইয়ের এই ঘটনা ঘটেছে পেরুতে। রবিবার (১ মার্চ) আইএফএস অফিসার সুশান্ত নন্দা এ ঘটনার একটি ভিডিও ফেসবুকে পোস্ট করে। এরপরই তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে দেখা যায়, গাছের গর্তে কাঠঠোকরার বাসায় একটি বিশাল সাপ ঢুকেছে। আর তাকে মরিয়া হয়ে হামলা করছে কাঠঠোকরাটি। সাপটি বারবার তাকে ধরে মাটিতে ফেলে দিচ্ছে আর সে ফের উঠে সাপের মাথায় কামড় বসাচ্ছে।

জানা যায়, ২০০৯ সালে পেরুতে বেড়াতে গিয়ে ওই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন ইজরায়েলি পর্যটক আসফ অ্যাডমিন। এখন পর্যন্ত ইউটিউবে ওই ভিডিওটি ৮০ লাখ মানুষ দেখে ফেলেছে।

অ্যাডমিন লিখেছেন, সাপটি হয়তো পাখির বাচ্চা বা ডিমের সন্ধানে এসেছিল। সে সময় কাঠঠোকরাটি বাসায় ছিল না। বাসায় এসে সাপটিকে দেখতে পেয়েই বারবার হামলা করছিল সাপটির ওপরে।

ভাইরাল হওয়া ভিডিওটি-

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড