• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৮৩ টাকায় সাড়ে ৪ কোটির ফার্ম জিতলেন এই তরুণী

  অধিকার ডেস্ক

২১ ফেব্রুয়ারি ২০২০, ১০:০৮
ফার্ম
ফার্ম ও লটারি জয়ী জেম্মা (ছবি- ইন্টারনেট)

২৩ বছর বয়সী তরুণী জেম্মা নিকলিন। যুক্তরাজ্যের ওয়েস্ট মিডল্যান্ডের বিলস্টোনে মা-বাবার সঙ্গে থাকেন তিনি। সম্প্রতি দুই ইউরোর (বাংলাদেশি অর্থমূল্যে ১৮৩ টাকা) বিনিময়ে একটি লটারির টিকিট কেটেছিলেন জেম্মা। 

এই টিকিটই তাকে পাইয়ে দিয়েছে পাঁচ লাখ ইউরো মূল্যের ফার্ম হাউস বা খামার বাড়ি। বাংলাদেশি মুদ্রায় যার দাম দাঁড়ায় ৪ কোটি ৫৮ লাখ টাকা। 

যুক্তরাজ্যের লুডনোর শ্রপশায়ারের ওই খামার বাড়িটি জেম্মার পছন্দের তালিকায় ছিল আগে থেকেই। আর এটি জেতার জন্যই জেম্মার বাবা-মা ও বন্ধু সবাই লটারির টিকিট কেটেছিলেন। তার বাবা-মা কেটেছিলেন ১০টি টিকিট আর বন্ধুরা কিনেছিলেন পাঁচটি। জেম্মা অবশ্য মাত্র দুটি টিকিট কেটেছিলেন। আর তাতেই খুলে গেছে তার ভাগ্য।  

আরও পড়ুন : ফুটপাতে দোকান, হাজার টাকায় এক কাপ চা!

এমন পুরস্কার জিতে নিজের উচ্ছ্বাস গোপন করেননি জেম্মা। শিগগিরই সেই বাড়িতে থাকার পরিকল্পনাও শুরু করবেন বলে জানিয়েছেন তিনি। 

জানা যায়, ওই বাড়ির মালিক বাড়িটি বিক্রির সিদ্ধান্ত নিয়েও বেচতে পারছিলেন না। অবশেষে তাই এই লটারির ব্যবস্থা করেন। আর তাতেই ভাগ্য খুলে যায় জেম্মার। 

সূত্র : আনন্দবাজার।

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড