• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কনের শাড়ি পছন্দ হয়নি, পালালেন বর

  অধিকার ডেস্ক

০৯ ফেব্রুয়ারি ২০২০, ১০:৫২
বর
এ ঘটনায় মেয়ের পরিবার পুলিশে অভিযোগ করেছে (ছবি- প্রতীকী)

নানা কারণে ভেঙে যেতে পারে বিয়ে। মতের অমিল, একে অন্যকে পছন্দ না হওয়া কিংবা আর্থিক বনিবনার জেরে অনেক বিয়ে ভাঙার কথাই শোনা যায়। কিন্তু কনের পরনে থাকা শাড়ি পছন্দ না হওয়ায় বিয়ে ভেঙে যাওয়ার ঘটনা কি কখনো শুনেছেন? সম্প্রতি বিরল এ ঘটনা ঘটেছে ভারতের কর্ণাটকের হাসসান শহর সংলগ্ন একটি গ্রামে।

এ ঘটনায় মেয়ের পরিবার পুলিশে অভিযোগ করেছে। তাদের দায়ের করা মামলার ভিত্তিতে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, কর্ণাটকের হাসসান শহর সংলগ্ন একটি গ্রামে বাস করেন অভিযুক্ত পাত্র বিএন রঘুকুমার ও পাত্রী বি আর সংগীতা। বছরখানেক আগে স্থানীয় ওই যুবক-যুবতীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন আগে দুই পরিবার মিলে বিয়ের দিন ঠিক করে।

এরপর সব পরিকল্পনা মতোই আগাচ্ছিল। কিন্তু, নিয়তি বাদ সাধল। গত বুধবার (৫ ফেব্রুয়ারি), বিয়ের আগের দিন লোকাচারের একটি অনুষ্ঠানে কনের পরনে থাকা শাড়ি পছন্দ হয়নি রঘুকুমারের বাবা-মার। সংগীতাকে ওই শাড়ি পরিবর্তন করতে বলেন তারা। কিন্তু, তা মানতে চাননি তিনি।

এই শাড়িকে কেন্দ্র করেই পাত্রীর পরিবারের সঙ্গে তুমুল গণ্ডগোল হয় পাত্রের বাবা-মা ও অন্য আত্মীয়দের। তাতেও সমস্যার কোনো সমাধান হয়নি।

সে সময় বিষয়টি হজম করলেও বাড়ি ফিরে রঘুকুমারকে পালিয়ে যাওয়ার পরামর্শ দেন তারা। জানান, কোনোভাবেই সংগীতার সঙ্গে বিয়ে মেনে নেবেন না। বাড়ির লোকদের মুখে এই কথা শুনে বিয়ের দিন সকালে বাড়ি থেকে পালিয়ে যান বর।

আরও পড়ুন : যমজ ভাইয়ের সঙ্গে যমজ বোনের বিয়ে!

এ দিকে, বিয়ের সব প্রস্তুতি গ্রহণ করার পরও বরের পাত্তা না পেয়ে খোঁজখবর নিতে শুরু করেন মেয়ের বাড়ির লোকজন। পরে জানতে পারেন, পাত্র তার পরিবারের সদস্যদের পরামর্শে বাড়ি থেকে পালিয়েছে।

বাধ্য হয়ে স্থানীয় থানায় গিয়ে সব ঘটনার কথা খুলে বলে অভিযোগ দায়ের করে কনের পরিবার। তার ভিত্তিতেই পলাতক রঘুকুমারের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড