• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬৫ বছরের দাম্পত্য জীবন, একই দিনে মারা গেলেন স্বামী-স্ত্রী

  অধিকার ডেস্ক

০৫ ফেব্রুয়ারি ২০২০, ১০:২০
স্বামী-স্ত্রী
স্ত্রী মারা যাওয়ার সাড়ে ১২ ঘণ্টা পর মারা যান স্বামী (ছবি- ইন্টারনেট)

ভালোবাসার মানুষকে প্রতিশ্রুতি দিতে গিয়ে অনেকেই বলেন, ‘একসঙ্গে বাঁচব, একসঙ্গে মরব’। যদিও মৃত্যু কখনো বলে কয়ে আসে না। তবে আরব আমিরাতের এক দম্পতির বেলায় এই কথাটি যেন সত্য হয়ে ধরা দিয়েছে। বিয়ের পর একসঙ্গে ৬৫টি বসন্ত পার করার পর একই দিনে মারা গেলেন দুজনই।

জানা যায়, গত সোমবার (৩ ফেব্রুয়ারি) মারা গিয়েছেন এই দম্পতি। তাদের পাশাপাশি দাফনও করা হয়েছে। রাস আল-খেইমাহ এলাকার ওয়াদি গালেইলায় তারা বসবাস করতেন। আন্তর্জাতিক গণমাধ্যম গালফ নিউজের খবরে জানা যায়, ৯০ বছর বয়সী স্ত্রী শাইখা সোলাইমান আল-হাবসা মারা যাওয়ার সাড়ে ১২ ঘণ্টা পর মারা যান ১০৭ বছর বয়সী গাজি আলী গাজি।

পরিবারের এক সদস্য বলেন, তাদের মৃত্যুতে আমি খুবই ব্যথিত। তবে জানি, তারা যেখানে আছেন শান্তিতে আছেন।

সোমবার ভোর ৪টার দিকে প্রথমে স্ত্রী মারা যান। পরে বিকাল সাড়ে ৫টার দিকে মারা যান স্বামী। একসঙ্গে থাকাকালীন এই দম্পতি খুবই কম সময় নিজেদের থেকে আলাদা ছিলেন।

আরও পড়ুন : ১৭৫ কেজি পেঁয়াজ ভেজে গিনেজ বুকে বাংলাদেশি!

তাদের নাতনি মোহাম্মদ আলী আল-শেহহি বলেন, ‘আমার দাদা বেশ কিছু বয়সজনিত রোগে ভুগছিলেন। তিনি অচেতন ছিলেন। স্ত্রীর মৃত্যু সম্পর্কে কিছুই জানতেন না।’

পরিবারের জন্য দুজনের চলে যাওয়া বড় আঘাত বলে জানান তিনি। প্রয়াত এই দম্পতির দুই মেয়ে ও এক ছেলে রয়েছেন। এক ছেলের বয়স ৬০ বছর, মেয়ে তার চেয়ে কয়েক বছরের বড়।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড