• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছিপে ধরা দিল দুই লেজের অদ্ভুত প্রাণী (ভিডিও)

  অধিকার ডেস্ক

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১০:০৯
মাছ
ধরা পড়া মাছটি (ছবি- ইন্টারনেট)

কতই না অদ্ভুত প্রাণী রয়েছে এই পৃথিবীতে। মাঝেমধ্যে এমন অদ্ভুত প্রাণীগুলো অবাক করে দেয় আমাদের। এবার এমনই একটি প্রাণী ধরা দিল ছিপে। সম্প্রতি নাতালিয়া ভরবক নামে এক টিকটক ইউজার তার অ্যাকাউন্টে কয়েক সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন।

ভিডিওতে দেখা যায়, একটি কাঠের ডেকের ওপর অদ্ভুত একটি প্রাণীকে তুলে রাখা হয়েছে। তার শরীরে জড়িয়ে রয়েছে মাছ ধরার ছিপের সুতো। বোঝা যাচ্ছে, সমুদ্রে ছিপ ফেলে কেউ সেটিকে ধরেছে।

প্রাণীটি দেখতে কিছুটা অক্টোপাস বা স্কুইডের মতো। যদিও অক্টোপাসের মতো আটটি শুঁড় নেই এর। রয়েছে একটি বড় শুঁড়ের মতো অংশ যার থেকে দুটি ছোট ছোট লেজের মতো অংশ বের হয়েছে। মাথার অংশ ফোলা এবং দুদিকে দুটি চোখ রয়েছে। সুতোয় একটু টান পড়তেই প্রাণীটিকে ছটফট করতে দেখা যাচ্ছে ভিডিওতে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলে প্রকাশিত খবরে জানা যায়, প্রাণীটি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ব্রুকলিনের কোনি আইল্যান্ডে ধরা পড়েছে। শেয়ারের পর ভিডিওটি ১৪ লাখ লাইক পেয়েছে। এতে কমেন্টও পড়েছে ২০ হাজারের বেশি। এখন পর্যন্ত ১ কোটি ৬২ লাখের বেশিবার দেখা হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন : কুমিরের গলা থেকে টায়ার বের করতে পারলেই বিপুল অর্থ প্রাণীটির নাম কী সে সম্পর্কে কোনো মন্তব্য করা হয়নি ভিডিওটির পোস্টে। প্রাণীটিকে আবার পানিতে ছেড়ে দেওয়া হয়েছে কি না তাও জানা যায়নি।

অদ্ভুত সেই প্রাণীটির ভিডিও দেখতে পারেন আপনিও-

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড