• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিযোগিতায় কেক খেতে গিয়ে নারীর মৃত্যু

  অধিকার ডেস্ক

২৮ জানুয়ারি ২০২০, ১৫:৪৯
কেক
ছবি : প্রতীকী

অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে আয়োজন করা হয় একটি কেক খাওয়া প্রতিযোগিতার। সেখানে নাম লেখান ৬০ বছর বয়সী এক নারী। প্রতিযোগিতা চলাকালীন সময়ে কেক খেতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে হাসপাতালে নেওয়া হলে তার মৃত্যু হয়। গত রবিবার (২৬ জানুয়ারি) এ ঘটনা ঘটে।

দেশটির স্থায়ীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, অস্ট্রেলিয়ার একটি ঐতিহ্যবাহী ডেজার্টের নাম ল্যামিংটনস। কুইন্সল্যান্ডের কেক খাওয়ার প্রতিযোগিতায় এই কেক খেতে গিয়েই মৃত্যু হয়েছে ওই নারীর।

আরও পড়ুন : ৩৩৮ ফুটের পিৎজা!

প্রতিবছরই অস্ট্রেলিয়াতে এই কেক খাওয়ার দিবস পালিত হয়। এ বছর কুইন্সল্যান্ডের বিচ হাউস রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিযোগিতা চলাকালীনই এমন বিপত্তি ঘটান ওই নারী। আর তাতে হকচকিয়ে যান উদ্যোক্তারাও।

প্রাথমিকভাবে প্যারামেডিক্যাল সাপোর্টও দেওয়া হয় ওই নারীকে। এরপর নিয়ে যাওয়া হয় হার্ভে বের একটি হাসপাতালে। সেখানে চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়।

এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড