• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোটেল করিডোরে প্রকাণ্ড হাতি! (ভিডিও)

  অধিকার ডেস্ক

২৩ জানুয়ারি ২০২০, ০৯:১৪
হাতি
হোটেলে ডুকে পড়া হাতিটি; (ছবি- ইন্টারনেট)

আবাসিক হোটেলের ভেতর হাতি। ভাবতেই অবাক লাগছে নিশ্চয়ই? এমন একটি ঘটনাই ঘটেছে শ্রীলঙ্কায়। দেশটির একটি হোটেলে হাতি ঢুকে পড়ার ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে জানা যায়, এরই মধ্যে ২৭ লাখ বার দেখা হয়েছে ভিডিওটি। এতে দেখা যায়, বিশালাকার একটি হাতি ঘুরে বেড়াচ্ছে হোটেলের মধ্যে। ছড়িয়ে থাকা বিভিন্ন জিনিস পরখ করে দেখছে, উল্টে দিচ্ছে ল্যাম্প শেড।

দ্য মেট্রোর এক প্রতিবেদনে জানা যায়, বিরাট এই হাতিটির নাম নাট্টা কোটা। শ্রীলঙ্কার জেটউইং ইয়ালা হোটেলে ঢুকে পড়েছিল এটি। এবারই প্রথম নয়, প্রায়ই এমন করে হোটেলে ঢুকে পড়ে এটি।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর লাখ লাখ মানুষ তা দেখে। ইতোমধ্যে দেড় লাখের বেশি লাইক পড়েছে তাতে। সঙ্গে রয়েছে নানা মানুষের নানা মন্তব্য।

আরও পড়ুন : ঘুড়ি উৎসব যেন পাখির মৃত্যু ফাঁদ

এর আগে গত সেপ্টেম্বরেও জেটউইং ইয়ালা হোটেলে নাট্টা কোটার ঢুকে পড়ার ভিডিও প্রকাশ্যে এসেছিল। হোটেলের পক্ষ থেকে সেই ভিডিও শেয়ার করা হাতিটিকে তাদের প্রিয় অতিথি বলেও উল্লেখ করা হয়। জানা যায়, খাবারের খোঁজে হাতিটি হোটেলে এসেছিল।

তবে হাতিটি বন্য হওয়ায় হোটেল কর্মীদের সাবধান করে দেওয়া হয়েছে। সবাইকে এক নিরাপদ দূরত্বে অবস্থান করতে বলা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটি-

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড