• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ের ২ সপ্তাহ পর জানা গেল স্ত্রী আসলে পুরুষ!

  অধিকার ডেস্ক

১৬ জানুয়ারি ২০২০, ০৯:৩৭
বিয়ে
স্ত্রী সাজা পুরুষের সঙ্গে ইমাম মুতুম্বা; (ছবি- সংগৃহীত)

বিয়ে নিয়ে বিশ্বের বিভিন্ন স্থানে ঘটে নানা মজার ঘটনা। কখনো এসব ঘটনা অবাক করায় আবার কখনো হাসায়। তবে কিছু ঘটনা থাকে যার কোনো বাস্তব যুক্তি খুঁজে পাওয়া যায় না। সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে উগান্ডার এক ব্যক্তির সঙ্গে। বিয়ের দুই সপ্তাহ পর তিনি জানতে পারেন, তার স্ত্রী আসলে একজন পুরুষ।

জানা গেছে, বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া ওই ব্যক্তি একজন ইমাম। তিনি নারী ভেবে যাকে বিয়ে করেছিলেন তিনি ছিলেন আসলে একজন পুরুষ। যদিও বিয়ের দুই সপ্তাহ পরেও তিনি এই সত্য খুঁজে পাননি। এক পড়শিই কিনা খুঁজে বের করেন আসল তথ্য।

তিনি ইমামের স্ত্রীকে প্রাচীর ডিঙিয়ে অন্য এক বাড়িতে ঢুকে জিনিসপত্র চুরি করতে দেখেন। এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হলে ইমাম ও তার স্ত্রী সেখানে যান। এ সময় ইমামের স্ত্রীর পরনে ছিল মুসলিম পোশাক আর পায়ে ছিল সাধারণ চটি। নিয়মানুযায়ী নারী পুলিশ দিয়ে তল্লাশি করাতে গিয়ে বেরিয়ে আসে আসল সত্য।

তখন জানা যায়, স্ত্রী সেজে থাকা ঐ ব্যক্তি আসলে একজন পুরুষ। নারী সেজে তিনি ওই ইমামের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

পুলিশি জেরার মুখে ওই ব্যক্তি জানান, ইমামকে আর্থিক প্রতারণা করার জন্যই তিনি বিয়ের ছলনা করেছিলেন।

ওই ইমাম জানান, তিনি বিয়ের জন্য প্রস্তুত ছিলেন কিন্তু মনমতো কাউকে পাচ্ছিলেন না। হিজাব পরা অবস্থায় ওই ব্যক্তিকে দেখে তিনি নারী ভেবে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। আর অভিযুক্ত ব্যক্তি সেই প্রস্তাবে সাড়াও দিয়েছিলেন।

আরও পড়ুন : বিশ্বের আজব যত বিয়ের বর-কনে!

শেইখ মুতুম্বা নামের সেই ইমাম আরও জানান, বিয়ের পর তিনি স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার ইচ্ছা পোষণ করলেও, স্ত্রী জানিয়েছিলেন তার ঋতুস্রাব চলছে। তাই তিনি অপেক্ষায় ছিলেন।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড