• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬  |   ১৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বুর্জ খলিফার মাথায় বাজ!

  অধিকার ডেস্ক

১৫ জানুয়ারি ২০২০, ১১:০৬
বুর্জ খলিফা
বাজ পড়ার দৃশ্যটি; (ছবি- ইন্টারনেট)

বুর্জ খলিফার নাম নিশ্চয়ই শুনেছেন। দুবাইয়ে অবস্থিত বিশ্বের সবচেয়ে উঁচু এই ইমারত এক নজর দেখতে পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা ভিড় জমান। এবার সর্বোচ্চ এই ভবনের টানে আকাশ থেকে নেমে এলো বাজ। আর তা পড়ল ঠিক বুর্জ খলিফার মাথার ওপর। 

বাজ পড়ার এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন জোহাব আঞ্জুম নামের এক যুবক। সেই ছবিই বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে পড়েছে। দুবাইয়ে সচরাচর বাজ পড়ে না। সেখানে কি না বুর্জ খলিফার মাথায় বাজ। এই ছবির আবেদনও তাই বেশি। 

জানা যায়, গত শুক্রবার (১০ জানুয়ারি) থেকে বৃষ্টি হচ্ছে দুবাইয়ে। আকাশ মেঘে ঢাকা ছিল। এমন পরিস্থিতিতে বাজ পড়া খুবই সাধারণ ঘটনা। সাত বছর ধরে সে দৃশ্য ক্যামেরাবন্দি করার চেষ্টা করছিলেন জোহাব আঞ্জুম। 

যখনই দুবাইয়ে এরকম বৃষ্টি হয়, তখন তিনি বুর্জের পাশে আস্তানা গড়েন। ঘণ্টার পর ঘণ্টা ক্যামেরা তাক করে বসে থাকেন। কিন্তু কোনোবারেই সফল হননি। অবশেষে এবার সফল হলেন। 

আরও পড়ুন- পাসপোর্টে ‘৩২ ডিসেম্বর’

ঠিক যে মুহূর্তে বুর্জ খলিফার মাথায় বাজ পড়ল সেই মুহূর্ত ধরা পড়ল জোহাবের তোলা ছবিতে। ২৭২০ ফুট উঁচু বিল্ডিংয়ের মাথায় বাজ পড়ার এই দৃশ্য ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। অসাধারণ এই দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন দুবাইয়ের যুবরাজ শেখ হামদানও। 

ওডি/এনএম 

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড