• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রক্তাক্ত হয়েও সন্তানকে দুগ্ধপান, ভাইরাল মা

  ভিন্ন খবর ডেস্ক

০৫ জানুয়ারি ২০২০, ১৮:৩৬
রক্তাক্ত
রক্তাক্ত হয়েও সন্তানকে দুধ খাওয়াচ্ছে মা হনুমান (ছবি : সংগৃহীত)

‘মা’ পৃথিবীর সর্বোত্তম শ্রুতিমধুর একটি শব্দ। মা মিশে আছে রক্তের প্রতিটি অণুতে। হাজারো কষ্ট সয়ে মা তার সন্তানকে ছোট থেকে বড় করে তোলেন। সম্প্রতি এমনই এক মায়ের খোঁজ মিলেছে। দুর্ঘটনায় নিজের শরীর থেকে রক্ত ঝরছে। তবুও প্রিয় সন্তানকে কোলে নিয়ে স্তন্যপান করাচ্ছে তিনি। অবশ্য ঘটনাটি কোনো মানুষের নয়।

এক মা হনুমান ও তার সন্তানের কাহিনী এটি। সম্প্রতি এ রকম একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ছবিতে দেখা যাচ্ছে— রক্তাক্ত এক মা হনুমান তার সন্তানকে বুকে আগলে রেখেছে। সে রক্তাক্ত অবস্থায় কোলে থাকা সন্তানকে দুধ খাওয়াচ্ছে।

ভারতের হায়দরাবাদের সঙ্গরেড্ডি জেলার নরসাপুরে এ ঘটনাটি ঘটেছে।

রাস্তায় বসে রয়েছে সেই মা হনুমান। ধারণা করা হচ্ছে, কোনো দুর্ঘটনার কারণে জখম হয়েছে ওই হনুমানটি! তবে কীভাবে সেই মা হনুমান আঘাত পেয়েছে তা নিয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : ডাস্টবিনে ফেলে দেওয়া টিকিটেই কোটিপতি!

ওই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মা হনুমানের প্রতি ভালোবাসা জানাচ্ছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। কেউ বলছেন, সত্যিই তিনি শুধু মা! কেউ আবার বলছেন, এই মায়ের জন্য গর্বে বুক ভরে যাচ্ছে। কেউ কেউ আবার মা হনুমানের রক্তাক্ত দশা দেখে শিগগিরই চিকিৎসার কথা বলছেন।

ওডি/টিএএফ

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড