• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাত বছরের শিশু গিলে ফেলল এয়ার পড!

  অধিকার ডেস্ক

০৫ জানুয়ারি ২০২০, ১৩:১৫
এয়ার পড
ছবি : সংগৃহীত

সাত বছরের একটি শিশু গিলে ফেলেছে অ্যাপলের ‘এয়ার পড’। তাকে হাসপাতালে ভর্তিও করা হয়। তবে কোনো আশঙ্কা না থাকায় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায় ঘটেছে এই ঘটনা।

সাত বছরের একটি শিশু এয়ার পড গিলে ফেলার পর তাকে ভর্তি করা হয় আটলান্টার একটি শিশু হাসপাতালে। চিকিৎসকরা এক্সরে করে দেখেন, পেটের যে অবস্থায় এয়ার পডটি রয়েছে তাতে আশঙ্কার কারণ নেই। অস্ত্রোপচারেরও প্রয়োজন নেই। তারা জানান, প্রাকৃতিকভাবেই শরীর থেকে বেরিয়ে যাবে এয়ার পডটি। এরপর শিশুটিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

শিশুটির মা কায়রা স্ট্রাউড জানান, এয়ার পড পেটে থাকাকালীন কোনো অস্বাভাবিকতা লক্ষ্য করা যায়নি। নিয়ম মতোই খাওয়া দাওয়া করেছে শিশুটি। যদিও নিজের এমন কাজের জন্য শিশুটি লজ্জিত।

আরও পড়ুন- রোগীর শরীরে সাড়ে ৭ কেজি ওজনের কিডনি!

এয়ার পড গিলে ফেলার ঘটনা এই প্রথম নয়। এর আগে তাইওয়ানের এক ব্যক্তি এয়ার পড গিলে ফেলেন। ব্যাটারিতে চার্জ থাকা পর্যন্ত পেটের ভেতর সক্রিয় ছিল এয়ার ফোনটি।

ওডি/এনএম

আপনার চোখে পড়া অথবা জানা অন্যরকম অথবা ভিন্ন স্বাদের খবরগুলোও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। তাই সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড